,

সর্বশেষ
bnr ad 250x70 1

খাগড়াছড়ি ও রাঙামাটিতে আ লীগ প্রার্থী ঘোষণা

upeখাগড়াছড়ি ও রাঙামাটি সংবাদ দাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ   আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের খাগড়াছড়ি ও রাঙামাটির প্রার্থীদের  কেন্দ্র থেকে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। এদিকে ৪র্থ ধাপের নির্বাচনের জন্য আগামী ২৫ মার্চের মধ্যে তৃণমূল থেকে একজন করে প্রার্থী চূড়ান্ত করে কেন্দ্রে পাঠানোর নির্দেশনা দেয়া হয়েছে। দলীয় প্রার্থীর পক্ষে দলের সবাইকে কাজ করার জন্য কেন্দ্র থেকে নির্দেশনা দেয়া হয়েছে। দলীয় সিদ্ধান্ত অমান্য করে যারা প্রার্থী হয়েছেন (স্বতন্ত্র) তাদের দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করার কঠোর নির্দেশনা

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার মানিকছড়ি ইউনিয়নে মোঃ শফিকুর রহমান ফারুক। বাটনাতলী ইউনিয়নে মোঃ শহীদুল ইসলাম। যোগ্যাছোলা ইউনিয়নে ক্যয়জরী মহাজন। তিনটহরী ইউনিয়নে মোঃ রফিকুল ইসলাম বাবুল। পানছড়ি উপজেলায় লোগাং ইউনিয়নে মিলন সাহা। চেংগী ইউনিয়নে সাধন চন্দ্র চাকমা। পানছড়ি ইউনিয়নে মোঃ নাজির হোসেন। লতিবান ইউনিয়নে কিরন ত্রিপুরা। উল্টাছড়ি ইউনিয়নে মোঃ আহির উদ্দিন।

রাঙামাটি জেলার লংগদু উপজেলায় মাইনীমুখ ইউনিয়নে মোঃ আবদুল বারেক সরকার। আটারকছড়া ইউনিয়নে আবদুর রহিম। কালাপাকুজ্যা ইউনিয়নে মোস্তফা মিয়া। শুকশাখালি ইউনিয়নে আবদুর রহিম। লংগদু ইউনিয়নে রতন কুমার চাকমা। ভাসাইন্যাদম ইউনিয়নে মোঃ হযরত আলী। বগাচত্তর ইউনিয়নে আবদুল রশিদ।

তৃতীয় ধাপে সারাদেশে ৬৮৫টি ইউনিয়নের মধ্যে গতকাল ৬০৯টিতে প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

শনিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই প্রার্থী তালিকা ঘোষণা করে দলটি।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, তৃতীয় ধাপের ৬৮৫টি ইউনিয়নে ৬০৯টিতে আমরা প্রার্থী ঘোষণা করছি। আশা করছি নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী নির্দিষ্ট সময়ের আগেই বাকি ৭৬টি ইউনিয়ন পরিষদে আমাদের প্রার্থী চূড়ান্ত করা সম্ভব হবে। আগামী ২৩ তারিখের মধ্যেই বাকি ৭৬টি ইউনিয়নে দলীয় প্রার্থী ঘোষণা করতে সক্ষম হব। দলীয় নেতাকর্মীদের আওয়ামী লীগের এই নেতা বলেন, আশা করি দলের মনোনীত প্রার্থীর পক্ষে দলের নেতাকর্মীরা কাজ করবে। দলের মাঠ পর্যায়ের কোন কর্মীই দলের প্রার্থীর বিপক্ষে কাজ করবে না।

 

 

বি এন আর/০০১৬০০৩০০১৯/০০০৩০৫ /এস

মতামত...