,

সর্বশেষ
bnr ad 250x70 1

খাগড়াছড়ি পৌরসভার মেয়রসহ ২৪ জনের বিরুদ্ধে মামলা

খাগড়াছড়ি  সংবাদদাতা,১৭ মে, বিডিনিউজ রিভিউজ.কম::বাঙালি ছাত্র পরিষদ নেতা মো. তারেক আজিজের ওপর হামলার অভিযোগে খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলমকে প্রধান আসামি করে অন্তত ২৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার রাতে আহত তারেক আজিজের পিতা মো. সৈয়দ হোসেন বাদি হয়ে মামলা দায়ের করেন ।

রোববার বিকালে খাগড়াছড়ি শহরে শুটকি পট্টিতে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন খাগড়াছড়ি জেলা শাখার তথ্য বিষয়ক সম্পাদক মো. তারেক আজিজ (২৩)। তাকে প্রথমে খাগড়াছড়ি সদর হাসপাতালে ও রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের জেলা সাধারণ সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর এসএম মাসুম রানা বলেন, কাউন্সিলর পরিমল দেবনাথের ওপর হামলাকারীরাই বাঙালি ছাত্র পরিষদ নেতার ওপর হামলা করেছে। তিনি অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানিয়ে বলেন, অন্যথায় দায়-দায়িত্ব প্রশাসনকে নিতে হবে।

খাগড়াছড়ির পৌর মেয়র রফিকুল আলম তারেক আজিজের ওপর হামলার ঘটনায় তার লোকজনের সংশ্লিষ্টতা নেই দাবি করে বলেন, ছেলেদের ছোট খাটো ঘটনা নিয়ে কেউ কেউ রাজনীতি করার চেষ্টা করছে। ঘটনায় যেই জড়িত থাকুক, প্রশাসনকে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো. আব্দুল হান্নান জানান, হামলাকারীদের গ্রেফতার করতে পুলিশ চেষ্টা করছে।

মতামত...