,

সর্বশেষ
bnr ad 250x70 1

খাদিজা কথা বললেন সংবাদ সম্মেলনে ফিরে গেলেন বাড়ী

kনিউজ ডেস্ক,বিডিনিউজ রিভিউজ.কম:: ছাত্রলীগ নেতার চাপাতির আঘাতে গুরুতর আহত সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিস দীর্ঘদিন পর আজ হাসিমুখে কথা বলেছেন। শনিবার দুপর ১২টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে এক সংবাদ সম্মেলনে উপস্থিত হন তিনি।

সংবাদ সম্মেলনে খাদিজার বর্তমান শারীরিক অবস্থা জানান স্কয়ার হাসপাতালের মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার বিভাগের সহযোগী পরিচালক ডা. মির্জা নাজিম উদ্দিন। তিনি জানান, খাদিজা নিজে এখন খেতে পার, লিখতে পারে।

এ সময় খাদিজা হাসিমুখে কথা বলেন। পুরোপুরি সুস্থ হতে দেশবাসীর কাছে দোয়া চেয়ে খাদিজা বেগম নার্গিস বলেন, আপনাদের দোয়াতে আমি ভালো আছি। আপনারা দোয়া করবেন আমি যেন পুরোপুরি সুস্থ হতে পারি। আজ হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছি।

এ সময় তিনি সাংবাদিক, চিকিৎসকদের ধন্যবাদ জানান।

স্কয়ার হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, ইমার্জেন্সিতে খাদিজা ছিলেন অচেতন। তার বাঁচার সম্ভাবনা ছিল ক্ষীণ।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজে বিএ (পাস) পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় ওই ছাত্রলীগ নেতা খাদিজাকে উপর্যুপরি কুপিয়ে আহত করেন। এ ঘটনায় হামলাকারী বদরুলকে গণপিটুনি দিয়ে পুলিশের সোপর্দ করে জনতা। গুরুতর আহত খাদিজা এতদিন ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এখানে তাকে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়। স্কয়ার হাসপাতালে প্রথম দফায় খাদিজার মাথায় ও পরে হাতে অস্ত্রোপচার করা হয়। এরপর আইসিইউ থেকে এইসডিইউতে স্থানান্তর করা হয়। সেখান থেকে ২৬ অক্টোবর তাকে কেবিনে নেওয়া হয়। তারপর আবারো মাথায় ও হাতে অস্ত্রোপচার করা হয়।

মতামত...