,

সর্বশেষ
bnr ad 250x70 1

খালেদাকে গয়েশ্বরের হুশিয়ারি

kaleda-gayssarনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম::বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে উদ্দেশ্যে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘যারা দুর্দিনে আপনাকে (খালেদা জিয়া) ফেলে যাবে না, তাদের হাত-পা দুর্বল করে দেবেন না। যারা সুবিধাবাদী তাদের কথা শুনলে ক্ষতি হবে। একটু সতর্ক থাকুন। জীবনে অনেক কিছু শেষ হয়ে গেছে।’

আজ বুধবার ২৩ নভেম্বর দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী কৃষক দল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২তম জন্মবার্ষিকী উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

গয়েশ্বর বলেন, ‘দলে এমন কিছু রাজনীতিবিদ আছেন, যারা সরকারের সঙ্গেও যোগাযোগ করে আবার বিএনপিকেও খুশি রাখে। উভয় দলের সঙ্গে তাদের সম্পর্ক। এসব শুনি তবে কোনো তথ্য নেই। সুবিধা নিতে গিয়ে যারা ভাণ্ডার ভরছে তাদের ভাণ্ডার যাতে খালি না হয় তাই তারা দুই কূলই রক্ষা করছে।’

ষড়যন্ত্রের নির্বাচনে পা দিলে বিএনপির সামনে দুর্দিন উল্লেখ করে দলের সিনিয়র এই নেতা আরও বলেন, এই নির্বাচন খালেদা জিয়াকে রেখেও হতে পারে আর যদি তিনি আপোষহীন হন তাহলে তাকে বাদ দিয়েও হতে পারে। তাই আমি আহ্বান জানাবো খালেদা জিয়া যেন এসব চাটুকার মোসাহেবিদের থেকে সতর্ক থাকেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর সভাপতিতে আলোচনা সভায় আরও বক্তব্য দেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুস সালাম, আতাউর রহমান ঢালী ও যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

মতামত...