,

সর্বশেষ
bnr ad 250x70 1

খালেদাকে সাবধানে কথাবার্তা বলার পরামর্শ আইনমন্ত্রীর

khaleda - anisulনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃঢাকা,বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সাবধানে কথাবার্তা বলার পরামর্শ দিলেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, আজকে যে আপনি (খালেদা জিয়া) এ কথাটা বলতে পেরেছেন, সেটাও কিন্তু শেখ হাসিনার কারণেই। তার কারণ হলো, আপনি মাইনাস হয়ে গিয়েছিলেন।

মঙ্গলবার (২৯ মার্চ) ঢাকা আইনজীবী সমিতির মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ পরামর্শ দেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। সভাপতিত্ব করেন ঢাকা বারের সভাপতি সাইদুর রহমান মানিক ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক আয়ুবুর রহমান।

আলোচনা সভায় বক্তব্য দেন আইনসচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, ঢাকা বারের সাবেক সভাপতি মোখলেছুর রহমান বাদল, কাজী নজীবউল্লাহ হিরু, আবু সাঈদ সাগর ও সৈয়দ রেজাউর রহমান, সাবেক সাংস্কৃতিক সম্পাদিকা সানজিদা খানম এমপি, মহানগর পিপি আব্দুল্লাহ আবু, জেলা পিপি খন্দকার আব্দুল মান্নান প্রমুখ।

সদ্য অনুষ্ঠিত বিএনপি কাউন্সিলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ‘২০১৯ সালে শেখ হাসিনাবিহীন’ নির্বাচনের যে ঘোষণা দেন তার প্রেক্ষিতে আইনমন্ত্রী আনিসুল হক বলেন,শেখ হাসিনাই আপনাকে ২০০৯ সালের নির্বাচনের সুযোগ দিয়েছিলেন বলেই এ কথা আজ বলতে পেরেছেন। সুতরাং, কথাবার্তা সাবধানে বলবেন। এটা বাংলাদেশ, এটা জাতির জনক শেখ মুজিবের তৈরি করা বাংলাদেশ।

বি এন আর/০০১৬/০০৩/০০৩০/০০৩৬৬০/এন

মতামত...