,

সর্বশেষ
bnr ad 250x70 1

খালেদার ডিজিটাল প্রচারণা:ধানের শীষে ভোট চাই

497নিজস্ব প্রতিবেদক, ঢাকা , ২৭, ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম):আসন্ন পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীদের পক্ষে ভোট চেয়ে ডিজিটাল প্রচারণা শুরু করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

শনিবার রাতে বিএনপির পক্ষ থেকে ইউটিউব ও ফেসবুকে এ ধরনের একটি ভিডিও ছড়িয়ে দেওয়া হয়।

খালেদা জিয়া ভোটের অধিকার ও গণতন্ত্রের জন্য বিএনপির মনোনীত প্রার্থীকে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে পৌরবাসীর কাছে আবেদন জানিয়েছেন।

মাত্র ২৫ সেকেন্ড স্থায়ী বক্তব্যে সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, ‘দেশব্যাপী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সকলে ভোট কেন্দ্রে যাবেন, আপনার ভোটের অধিকার ও গণতন্ত্রের জন্য; শান্তি, নিরাপত্তা ও উন্নয়নের জন্য বিএনপির মনোনীত প্রার্থীকে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে বিজয়ী করুন।’

দল সূত্রের খবর, গতকাল শনিবার সন্ধ্যায় গুলশান কার্যালয়ে খালেদা জিয়ার বক্তব্যসহ ভিডিওচিত্রটি ধারণ করা হয়। প্রথমে এটি ইন্টারনেটে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হবে। শিগগির টিভিতেও এটি বিজ্ঞাপন আকারে দেওয়া হবে।

এ বিষয়ে বিএনপির সহ-প্রচার সম্পাদক এমরান সালেহ প্রিন্স বলেন, চেয়ারপারসনের বক্তব্য সংবলিত ভিডিও ফুটেজ বিএনপির ওয়েবপেজসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হবে।

পর্যায়ক্রমে বিভিন্ন মাধ্যমে চেয়ারপারসনের এই আহ্বান ভোটারদের কাছে পৌঁছে দেওয়া হবে বলেও জানান তিনি।

ইতোমধ্যে পৌর নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দিতে জনগণের প্রতি আহ্বান জানিয়ে মাঠ পর্যায়ে চিঠি পাঠিয়েছেন খালেদা জিয়া। বিভিন্ন পৌর এলাকায় এ চিঠি লিফলেট আকারে বিলি করা হচ্ছে।

মতামত...