,

সর্বশেষ
bnr ad 250x70 1

খালেদা জিয়াও জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দিবেঃহাছান মাহমুদ

hasanনিজস্ব প্রতিবেদক,ঢাকা,২৩, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ৫ জানুয়ারির নির্বাচন বানচালের মাধ্যমে বিএনপি গণতন্ত্রের অগ্রযাত্রাকে ব্যাহত করতে চেয়েছিল কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণে দেশে এখনো গণতন্ত্র সমুন্নত রয়েছে।

 

শনিবার আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ ঢাকা মহানগর উত্তরের দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

 

বিএনপির বর্তমানে দুরাবস্থা চলছে বলে মন্তব্য করে তিনি বলেন, বিএনপি এখন লাইফ সাপোর্টে আছে। খালেদা জিয়ার বাড়িতে এখন আওয়ামী লীগের সভা হয়। তার ভাতিজা আওয়ামী লীগে যোগ দিয়েছেন। একদিন হয়তো খালেদা জিয়াও তার ভুল স্বীকার করে জাতির কাছে ক্ষমা চাইবেন।

 

সম্মেলনে হাছান মাহমুদ আরো বলেন, খালেদা জিয়া ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে কেক কেটে যে অন্যায় করেছেন তার জন্য হয়তো একদিন অনুতপ্ত হয়ে জাতির কাছে ক্ষমা চাইবেন। আর বঙ্গবন্ধুর আদর্শের প্রতি শ্রদ্ধা জানিয়ে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দেবেন।

 

তিনি বলেন, আজ বিএনপির স্থায়ী কমিটির সভা করবেন খালেদা জিয়া। বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা কেউ স্থায়ী নন, সবাই অস্থায়ী। শুধুমাত্র খালেদা জিয়া আর তারেক রহমান স্থায়ী।

 

আওয়ামীলীগের এই নেতা বলেন, আশা করি তিনি আজ সভায় সিদ্ধান্ত নেবেন বিএনপি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করবে, আর জ্বালাও পোড়াও, মানুষ হত্যা করবে না। এই সব সিদ্ধান্ত নিয়ে বিএনপিকে লাইফ সাপোর্ট থেকে ফিরিয়ে আনুন। তা না হলে বিএনপিকে লাইফ সাপোর্ট থেকে ফিরিয়ে আনা সম্ভব হবে না।

 

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রকে রক্ষা করেছে। বিএনপি শুধু গণতন্ত্রকে কবরই দেয়নি, বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকেও কবর দিয়েছিলো।

 

সকাল সাড়ে ১০টায় শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে এ সম্মেলনের উদ্বোধন করা হয়। সম্মেলনে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ফয়েজউদ্দিন মিয়া, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় সভাপতি আসাদুজ্জামান দূর্জয়, সাধারণ সম্পাদক মুন্সি ওবায়দুর ইসলাম প্রমুখ।

 

সম্মেলনে সভাপতিত্ব করেন সংগঠনের ঢাকা মহানগর উত্তরের সভাপতি সিন্ধু রায় বিপুল।

 

মতামত...