,

সর্বশেষ
bnr ad 250x70 1

খালেদার জন্ম তারিখই মিথ্যা তিনি রামপাল নিয়ে মিথ্যা বলবেন এটাই স্বাভাবিক:ড. হাছান মাহমুদ

aনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ বিএনপি নেত্রী খালেদা জিয়া রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে মিথ্যাচার করছেন বলে অভিযোগ করে কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রচারও প্রকাশনা সম্পাদক সাবেক বন ও পরিবেশমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন যার জন্মের তারিখটিই মিথ্যা তিনি রামপাল নিয়ে মিথ্যাচার করবেন এটাই স্বাভাবিক। হাছান মাহমুদ বলেন, রামপাল বিদ্যুৎ কেন্দ্র নিয়ে খালেদা জিয়া বিভ্রান্তি ছড়াচ্ছেন। একের পর এক তিনি মিথ্যাচার করছেন। যে মুহুর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছে, বিশ্বে বাংলাদেশ যখন মাথা উঁচু করে দাড়াচ্ছে সেই মুহুর্তে বেগম খালেদা জিয়া বাংলাদেশের উন্নয়নের গতি থামিয়ে দিতে নানা ষড়যন্ত্র করছেন। রামপাল বিদ্যুৎ কেন্দ্র নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবাদ সম্মেলনে সব বিভ্রান্তির জবাব দিয়েছেন। এর পরও খালেদা জিয়া নানা মিথ্যাচার করে জাতিকে বিভ্রান্ত করার চেষ্ঠা করছেন। ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পুর্ণ একটি দেশ। বাংলাদেশ আগে সাহায্য গ্রহন করতো এখন বাংলাদেশ অন্য দেশকে সাহায্য দেয়ার ক্ষমতা অর্জন করেছে। বিশ্বের বিভিন্ন দেশের দুর্যোগে বাংলাদেশ এখন খাদ্য সহায়তা প্রদান করতে সক্ষম হয়েছে। এটি কোন যাদুর কারনে হয়নি। এই সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বের কারনে। কিন্তু দেশের এই উন্নয়ন অগ্রগতির চাকাকে থামিয়ে দিতেই জঙ্গি হামলার মতো ঘটনা ঘটনানো হচ্ছে। মসজিদের ইমাম, মন্দিরের পুরহিত, গির্জার পাদ্রি থেকে শূরু করে বিভিন্ন ধর্মীয় গুরুদের হত্যা করা হচ্ছে। যারা বাংলাদেশে গার্মেন্টস শিল্পের সাথে সম্পৃক্ত, যারা দেশের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের সাথে জাড়িত এমন ৯ জন ইতালীয় এবং ৫ জন জাপানি নাগরিককে হলি আটিজান রেস্তোরায় জঙ্গি হামলা চালিয়ে হত্যা করা হয়েছে। এদের হত্যা করার কারন বাংলাদেশে যে অগ্রগতি, বাংলাদেশের যে অর্থনৈতিক সমৃদ্ধি বন্ধ করে দেওয়া।
হলি আর্টিজানে যখন হামলা হয় তখন খালেদা জিয়া জাতীয় ঐক্যের ডাক দিয়েছিলেন, কিন্তু এর দুই দিন পরেই খালেদা জিয়া খোলস থেকে তার আসল চেহারা বের করে এনেছেন। তিনি বলেছেন বাংলাদেশে যদি একটি নির্বাচন হয় তাহলে এই হত্যাকান্ড বন্ধ হবে। এর অর্থ এসব হত্যাকান্ডের সাথে খালেদা জিয়া যুক্ত, না হয় তিনি কিভাবে বলতে পারেন নির্বাচন চলে হত্যাকান্ড বন্ধ হবে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কেনে এগিয়ে যাচ্ছে এটিই এখন তাদের গাত্রদাহ। সরকার যখন একের পর এক জঙ্গিদের নির্মুল করছেন তখন খালেদা জিয়া বলেছেন সরকার এখনো আসল জঙ্গিদের এখনো ধরতে পারেনি। হাছান মাহমুদ বলেন খালেদা জিয়া এই ক্ষেত্রে সত্যি কথা বলেছেন- কারন আসল জঙ্গি খালেদা জিয়া নিজে। সমস্থ ঘটনার মুল হোতা, ইন্দন দাতা হচ্ছে বিএনপি জামাত।
ড. হাছান মাহমুদ রোববার সন্ধ্যায় চট্টগ্রাম প্রেস ক্লাবে চট্টগ্রাম উত্তর জেলা কৃষকলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন। উত্তর জেলা কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলামে সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীদের সভাপতি সাবেক সাংসদ ও রাষ্ট্রদূত নুরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক এম এ ছালাম, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আবদুল হক তারিন, সাধারণ সম্পাদক এডভোকেট শামসুল হক রেজা, যুগ্ম সম্পাদক সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি, সমীর চন্দ্র চন্দ, রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান সোহাগ, আতিকুল হক আতিক প্রমুখ।

মতামত...