,

সর্বশেষ
bnr ad 250x70 1

খালেদা জিয়ার সঙ্গী সন্ত্রাসী আর জঙ্গি: মোহাম্মদ নাসিম

aসিরাজগঞ্জ সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ বিএনপি নেত্রী খালেদা জিয়ার এখন সঙ্গী হয়েছে সন্ত্রাসী আর জঙ্গি মন্তব্য করে স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগন দ্বারা প্রত্যাখ্যাত হয়েছেন খালেদা জিয়া, দেশের মানুষ তাকে ত্যাগ করেছে ।

শনিবার সিরাজগঞ্জের চৌহালী উপজেলা পরিষদ এলাকায় স্থানীয় এমপি মজিদ মণ্ডলের ব্যক্তিগত তহবিল থেকে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণের সময়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, জামায়াতের ছত্র ছায়ায় গড়ে ওঠা এসব ইসলাম বিরোধী জঙ্গিদের সাথে নিয়ে তিনি এখন দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। জঙ্গি-সন্ত্রাসীরা যখন বিদেশী বন্ধু ও দেশের সাধারণ নিরপরাধ মানুষ হত্যা করে তখন তিনি এর কোন প্রতিবাদ করেননা। তাদের একটাই উদ্দেশ্যে এদের মাধ্যমে সরকারকে উৎখাত করা। তবে কোন চক্রান্তই শেখ হাসিনার উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না।

শীতাতপ নিয়ন্ত্রিত ঘরে বসে মায়াকান্না ছেড়ে বিএনপিকে বন্যা দুর্গত মানুষের পাশে এসে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।  স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন-আওয়ামীলীগ এবং তাঁর সরকার যে কোন প্রাকৃতিক দুর্যোগে জনগণের পাশে আছে। সরকারের সিনিয়র এই মন্ত্রী বর্তমান সরকারের কৃষি,স্বাস্থ্য,শিক্ষা, বিদ্যুতসহ বিভিন্ন সেক্টরের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে  বলেছেন- সরকারের ধারাবাহিকতা থাকলে  দেশের উন্নয়ন হয়, জাতি সমৃদ্ধশালী হয়ে উঠে উল্লেখ করে তিনি আত্মবিশ্বাস নিয়ে এও বলেছেন উন্নয়ন এবং জনগণের ভালবাসা নিয়ে ২০১৯ সালে অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারো সরকার গঠন করবে।

এর আগে তিনি বেলকুচি উপজেলার ৩১ শয্যার হাসপাতালকে ৫০ শয্যায় উন্নীত করণ প্রকল্পের নব নির্মিত হাসপাতাল ভবনের উদ্বোধন ও পরে শাহজাদপুর উপজেলার কেজুরীতে দিনভর বন্যা ও ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। এসময় ঐসব নেতারা সহ সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস ও সিরাজগঞ্জ-৬ আসনের এমপি হাসিবুর রহমান স্বপন উপস্থিত ছিলেন।

 

মতামত...