,

সর্বশেষ
bnr ad 250x70 1

খালেদা বিরুদ্ধে কুমিল্লায় মানহানির মামলা

khaleda -manকুমিল্লা সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ কুমিল্লা, প্রধানমন্ত্রীপুত্রের নামে ‘বিভ্রান্তি’ছড়ানোর অভিযোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে কুমিল্লার একটি আদালতে কোটি টাকার মানহানির মামলা হয়েছে।

মঙ্গলবার কুমিল্লার জ্যেষ্ঠ বিচারিক হাকিম ফাহাদ বিন আমীন চৌধুরীর আদালতে মামলাটি দায়ের করেন মো. শরিফুল আলম চৌধুরী। শরিফুল আমরা মুক্তিযোদ্ধা সন্তান মুরাদনগর উপজেলা সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক।

বাদীর আইনজীবী এস টি আহমেদ ফয়সাল জানান, বিচারক মামলাটি আমলে নিয়ে আগামী ২ জুনের মধ্যে কুমিল্লা জেলা তথ্য কর্মকর্তাকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন।

বাদীর অভিযোগ থেকে জানা যায়,  রবিবার ১ লা মে ঢাকায় সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভায় খালেদা জিয়া বক্তব্য দেন। বক্তব্যে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ব্যাংক হিসাবে আড়াই হাজার কোটি টাকার সমপরিমাণ তিনশ মিলিয়ন ডলার জমা থাকার কথা বলেন।

অভিযোগে বলা হয়, বাদী আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ মুরাদনগর উপজেলা শাখার সহ-সম্পাদক হওয়ায় খালেদা জিয়ার এই ‘ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও বিভ্রান্তিকর’ তথ্যে স্থানীয়ভাবে বাদীর মানহানি হয়েছে। এতে বাদী আনুমানিক এক কোটি টাকার ক্ষতির সম্মুখীন হয়েছেন।

 

মতামত...