,

সর্বশেষ
bnr ad 250x70 1

গাজীপুরে জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান হত ২জঙ্গি

নিজস্ব প্রতিবেদক,ঢাকা,২৮, ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম):গাজীপুরে জঙ্গিদের আস্তানা সন্দেহে একটি পরিত্যক্ত ঘরে র‌্যাবের অভিযানে দুই জঙ্গি নিহত হয়েছে।

গাজীপুর সিটি করপোরেশনের চট্টগ্রাম বাইপাস সড়কের পাশে যুগীতলার একটি পরিত্যক্ত ঘরে গোপন সংবাদের ভিক্তিতে রোববার রাত সাড়ে ১২টার দিকে অভিযান শুরু করে র‌্যাব-১ এর সদস্যরা।

জঙ্গিরা অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে ওই ঘর  ঘিরে ফেলে র‌্যাবের সদস্যরা। জঙ্গি আস্তানায় অভিযান চালাতে গেলে র‌্যাবকে লক্ষ্য করে বোমার বিস্ফোরণ ঘটানো হয়। পরে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়।

অভিযানের পর রাত ২টার দিকে র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, এখানে দুজন মারা গেছেন। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি। এ অভিযানে র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন।

তিনি বলেন, পরিত্যক্ত ঘর থেকে তিন বোমা, বোমা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জাম, একটি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ জিহাদি বই উদ্ধার করা হয়েছে।

মুফতি মাহমুদ জেএমবির দিকে ইঙ্গিত করে জানান, নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের কয়েকজন এখানে মিলিত হয়ে নাশকতার পরিকল্পনা করে বলে তাদের কাছে খবর ছিল।

307সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি জানান, তাদের সদস্যরা চারপাশ ঘিরে রেখেছিল। কারও পালানোর সুযোগ ছিল না।

তিনি আরো জানান, বোমার স্প্লিন্টারে র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

মতামত...