,

সর্বশেষ
bnr ad 250x70 1

গাজীপুরে ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথ ডাকাতি ৯ আটক

aনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, গাজীপুরের কালিয়াকৈরে ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথ ডাকাতির ঘটনায় মূল হোতা রুবেলসহ তার ৯ সহযোগীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।

বুধবার (২০ এপ্রিল) সকালে র‌্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম শাখার সহকারী  পরিচালক (এএসপি) মিজান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গাজীপুর থেকে এটিএম বুথ ডাকাতির ঘটনায় মূল হোতা রুবেলসহ তার ৯ সহযোগীকে আটক করেছে র‌্যাব।

ওই সময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, গুলি ও দেশি অস্ত্র উদ্ধার করা হয়। এ সময় ডাকাতদের কাছ থেকে নগদ ৯ লাখ ৪ হাজার ৮৪৫ টাকাও উদ্ধার করা হয়। মঙ্গলবার রাত ১১টায় জয়দেবপুর জমির উদ্দিন মার্কেটের সামনে চেকপোস্ট বসিয়ে তাদেরকে আটক করে র‌্যাব।

 তারা হলেন : হাবিব ওরফে রুবেল (৩২), শাহাদাৎ (২৪), ইসমাইল (২৮), শহিদুল ইসলাম শহিদ (৩৬), ফরিদ (৩৩), দেলওয়ার ওরফে দেলু (২৮), ইব্রাহিম (২৩), নজরুল ইসলাম ওরফে সবুজ (২৩), আলমগীর হোসেন পাঞ্জু মোল্লা (৪৯), হাসান মীর (৩৪)।

গত ২ মার্চ বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার হরিণহাটি এলাকায় ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথে টাকা সরবরাহের সময় এই ডাকাতির ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা এক কোটি ৮৪ লাখ টাকা লুট করে।

‘মানিপ্ল্যান্ট’ নামের একটি নিরাপত্তা ও এটিএম ব্যবস্থাপনা সেবাদানকারী প্রতিষ্ঠান ওই অঞ্চলের ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথ ও ফার্স্ট ট্র্যাকে টাকা সরবরাহের কাজ করে। ওই রাতে তারা হরিণহাটি বুথে টাকা পৌঁছে দেয়ার সময় ডাকাতির ঘটনা ঘটে।

 

মতামত...