,

সর্বশেষ
bnr ad 250x70 1

গাবতলী বাস টার্মিনালে সংঘর্ষে পরিবহন শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, ১ মার্চ,বিডিনিউজ রিভিউজ.কম:: গাবতলী বাস টার্মিনালে আজ বুধবার সকালে পরিবহন শ্রমিক ও পুলিশের সঙ্গে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনায় এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। তার নাম শাহ আলম (৩০)। তিনি বৈশাখী পরিবহনের চালক।

আজ বুধবার  সকাল ৮টায় গাবতলী বাস টার্মিনালের কাছে মাজার এলাকায় তিনি গুলিবিদ্ধ হন। তাকে আহত অবস্থায় মাজার রোডের সেলিনা জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

তবে সেখান থেকে দারুস সালাম থানা পুলিশ শাহ আলমের লাশ একটি পুলিশ ভ্যানে করে তুলে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। এ ব্যাপারে দারুস সালাম থানার ওসি সেলিমুজ্জামান জানান, একজনকে গুরুতর আহত অবস্থায় আমরা একটি হাসপাতাল থেকে উদ্ধার করেছি। তিনি মারা গেছেন কিনা এ বিষয়ে এখনো কোন নিশ্চিত তথ্য মেলেনি।

পরিবহন শ্রমিকেরা দাবি করেছেন, পুলিশের গুলিতেই শাহ আলম নিহত হয়েছেন।

অন্যদিকে সকালের এই সংঘর্ষ চলাকালে আহত ৫ পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের হামলায় দুইজন শ্রমিকও আহত হয়েছেন। সকাল ৮ থেকে প্রায় ৩ ঘণ্টা ধরে চলা এই সংঘর্ষের পর টার্মিনালের সামনে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। সাধারণ জনগণ এই এলাকা থেকে পায়ে হেটে চলাচল করছে। যে কোন ধরনের যানবাহান প্রবেশ বন্ধ করে দেয়া হয়েছে এই এলাকায়।

এর পাশাপাশি সায়েদাবাদ ও মহাখালী বাস টার্মিনালেও একই পরিস্থিতি বিরাজ করছে।

মতামত...