,

সর্বশেষ
bnr ad 250x70 1

গুন এবং জ্ঞান ছাড়া শ্রেষ্ঠ নাগরিক হওয়া যায় না: এবিএম মহিউদ্দিন চৌধুরী

cনিজসবপ্রতিবেদক,বিডিনিউজ রিভিউজঃ  সাবেক মেয়র ও মহানগর আ’লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, শ্রেষ্ঠ নাগরিক হতে হলে গুনের এবং জ্ঞানের প্রয়োজন।আজকে যাদের সংবর্ধিত করা হলো তাঁরা সবাই স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠত । সমাজ এবং রাষ্ট্রের উন্নয়নে তাঁদের ভূমিকা অপরিসীম।
তিনি বলেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষ থেকে এ পর্যন্ত অনেক গুনি ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শনিবার(১ অক্টোবর)সকালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মেমোরিয়াল ফাউন্ডেশন কর্তৃক ৪৪ গুনি ব্যক্তিকে দেয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আওয়ামী রাজনীতি ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য প্রবীন এসব সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতাদেরকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
এছাড়া ফাউন্ডেশনের পক্ষ থেকে অনুষ্ঠানে আসন্ন শারদীয় দুর্গপুজা উপলক্ষে প্রত্যেক পুজা মন্ডপের সহস্রাধিক সনাতনি সম্প্রদায়ের লোকজনের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়।
উত্তরকাট্টলী মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় মহিউদ্দিন চৌধুরী বলেন,কেউ দলের পতাকাতলে আসতে চাইলে বাধা দিবেননা। যারা আ’লীগের পতাকাতলে আসতে চায় তাঁদেরকে উৎসাহিত করবেন।
মহানগর আ’লীগ সভাপতি বলেন,জঙ্গিবাদের কারণে দেশের উন্নয়ন বাধাগ্রস্থ হচ্ছে। জঙ্গিবাদ দমনে সকলকে লাটি হাতে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানান।
সাবেক মেয়র ও ফজিলাতুন্নেছা মেমোরিয়াল ফাউন্ডেশনের সদস্য সচিব মো. মনজুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মহিউদ্দিন চৌধুরী বলেন, শেখ হাসিনা জঙ্গিবাদের বিরুদ্ধে আপোষহীন নেত্রী। তাঁর দক্ষ হাতে দেশে ইতোমধ্যে জঙ্গিবাদের পতন হতে শুরু হয়েছে।
তিনি বলেন,বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষে সাবেক মেয়র মনজুর আলম আজকে গুনিজনকে যে ভাবে সংবর্ধিত করেছেন তা আগামী প্রজম্মের জন্য মাইলফলক হয়ে থাকবে।
অনুষ্ঠানে বিশেষ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সীতাকুন্ড পৌর মেয়র বদিউল আলম,উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন ছাবেরী,আকবর শাহ থানা আ’লীগ সভাপতি সোলতান আহমদ চেয়ারম্যান সেক্রেটারী কাজী আলতাফ,সীতাকুন্ড থানা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইছহাক, মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাইন্ডেশনের পরিচালকদ্বয় নিজামুল আলম, আ’লীগ নেতা রেহান উদ্দিন রেহান,জুলফিকার আলী মাসুদ শামীম,ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. আলমগীর, উপাধ্যক্ষ বাদশা আলম, মোস্তফা হাকিম গ্রুপের নির্বাহী পরিচালক(এইচআর এন্ড লিগ্যাল) আলী আহম্মদ, প্রধান শিক্ষক আবদুচ ছাত্তার মজুমদার, মহিবুর রহমান প্রমুখ।

মতামত...