,

সর্বশেষ
bnr ad 250x70 1

গুপ্তহত্যা ও জঙ্গি মোকাবেলায় সাঁড়াশি অভিযান শুক্রবার থেকে

নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  দেশে চলমান গুপ্তহত্যা ও সন্ত্রাস মোকাবেলায় শুরু হচ্ছে সাঁড়াশি অভিযান।শুক্রবার (১০ জুন) থেকে দেশব্যাপী পুলিশ এই অভিযানে নামছে। যা চলবে টানা সাতদিন।

বুধবার সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে কোস্টগার্ড সদর দপ্তরে এক ইফতার মাহফিল শেষে সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছিলেন, জঙ্গি তৎপরতা রুখে দিতে ইতোমধ্যে বিভিন্ন বাহিনীর কম্বিং অভিযান চলছে। তবে তা ঢাকঢোল পিটিয়ে নয়। প্রয়োজনে যৌথ বাহিনীর অভিযান চালানো হবে। এমন ঘোষণার পরদিনই পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) কে এম শহীদুল হক এ তথ্য জানিয়েছেন।

এসপি বাবুল আক্তারের স্ত্রীকে হত্যার ঘটনাটি টার্গেট কিলিং উল্লেখ করে তিনি বলেন, ‘বাবুল আক্তার একজন সৎ পুলিশ অফিসার। তার স্ত্রীকে হত্যার সঙ্গে জড়িতদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।

তিনি বলেন, ‘পুলিশের মনোবল ভেঙে যাওয়া নয় বরং একটাকে তার চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে।’ তিনি আরো বলেন, ‘জঙ্গিরা যেখান থেকে টার্গেটগুলো সেট করে। আমাদের গোয়েন্দারা এখন ঠিক সে জায়গাটিতেই কাজ করছে যেন, আগে থেকেই তাদের পরিকল্পনার কথা জানতে পারা যায়।’ এসময় আরো উপস্থিত ছিলেন- নৌ-বাহিনীর প্রধান অ্যাডমিরাল নিজাম উদ্দিন আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মুজাম্মেল হক খান।

 

 

মতামত...