,

সর্বশেষ
bnr ad 250x70 1

গুলশানের হামলায় জামায়াত ও পাকিস্তান জড়িতঃ সুরঞ্জিত

soragit

সুরঞ্জিত সেনগুপ্ত-ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃআওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, গুলশানের রেস্টুরেন্ট হামলায় জামায়াত এবং পাকিস্তান জড়িত। দেশকে অস্থিতিশীল করে অকার্যক র রাষ্ট্রে পরিণত করতেই এ ধরনের হামলা চালানো হয়েছে।

সোমবার দুপুরে রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে রাষ্ট্রীয় শোক দিবস উপলক্ষে শোকসভা ও বিশেষ প্রার্থনায় তিনি এ কথা বলেন। এসময় বিএনপিকে জামায়াতের সঙ্গ ছাড়ার আহ্বানও জানান তিনি। তিনি বলেন, ‘বিএনপির সঙ্গে জামায়াত থাকলে কোনোভাবেই ঐক্য সম্ভব নয়।’

শোকসভা শেষে গত শুক্রবারের জঙ্গি হামলায় নিহত দেশি-বিদেশি নাগরিকদের আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়। গত শনিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর জাতির উদ্দেশে দেওয়া ভাষণে নিহতদের স্মরণে দুই দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করেন। রাষ্ট্রীয় শোকের দ্বিতীয় দিবসে শ্রী শ্রী ঢাকেশ্বরী মন্দির এ প্রার্থনাসভার আয়োজন করে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জয়ন্ত সেন দীপুর সভাপতিত্বে প্রার্থনাসভায় আরও উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রী বীরেন সিকদার, নারায়ন চন্দ্র চন্দ ,পংকজ দেবনাথ এমপি, আওয়ামী লীগ নেতা সুজিত রায় নন্দী , ড. নিম চন্দ্র ভৌমিক, সাংবাদিক স্বপন সাহা, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জে এল ভৌমিক, নিমল চ্যাটার্জি, সাংবাদিক মনোজ রায়, ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জয়দেব নন্দী, সাবেক সহ-সভাপতি সুমন কুণ্ডু, যুবলীগের সদস্য সৌমেন চন্দ্র বসু প্রমুখ।

মতামত...