,

সর্বশেষ
bnr ad 250x70 1

গোপালগঞ্জের অসুস্থ গরীব হাবিবা বাঁচাতে চায়

এম আরমান খান জয়, গোপালগঞ্জ,৩ আগস্ট, বিডিনিউজ রিভিউজ.কম:: ফুট ফুটে চেহারার মেয়েটির নাম হাবিবা। বয়স কেবল মাত্র তিন বছর পেরিয়েছে। ভাল-মন্দ কিছু বোঝার আগেই সে এমন একটি অসুখে পড়বে তা কি আর বুঝতে পেরেছিল ? সেতো এখনো ভালো করে কথাই বলতে পারেনা। আর এরই মধ্যে সে আক্রান্ত হয়েছে হানিয়া রোগে। পেটের নিচের অংশে নাভির ঠিক উপরেই হয়েছে বড় আকারের এক মাংশের স্তুপ । কাটাতে হচ্ছে এক মানবেতার জীবন। শিশুটি কে দেখে গোপালগঞ্জ সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাঃ আব্দুল্লাহ আল মামুন তাকে পরীক্ষা নিরীক্ষা শেষে জানিয়েছেন তাকে বাঁচাতে হলে খুব শিগ্রই তার উন্নত চিকিৎসা প্রয়োজন । তাকে অস্ত্রপাচারের মাধ্যমে চিকিৎসা দিতে হবে তা না হলে তার জীবন রক্ষা করা দুরহ হয়ে পড়বে। এ জন্য ব্যয় হবে প্রায় লক্ষাধিক টাকা।

শিশুটির বাবা ইসলাম মোল্ল্যা একজন কৃষক। গরীব পিতার পক্ষে এতবড় ব্যায় বহন করা কষ্টসাধ্য। অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেনা। শিশুটিকে বাঁচাতে সমাজের ধনী ও বিত্তবানদের সাহায্যের হাত বাড়ানোর অনুরোধ জানিয়েছেন গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি ইউনিয়নের গৃহ বধু শিশুটির মমতাময়ী মা গূহীনি ফাতেমা আক্তার।

শিশুটিকে সাহায্য পাঠানোর ঠিকানা, ফাতেমা বেগম, হিসাব নং- ৬০১৯, বাংলাদেশ কৃষি ব্যাংক , কাঠি বাজার শাখা, গোপালগঞ্জ। মোবাইল নাম্বার ০১৭৫২-৬৯৫৮৭১ (বিকাশ)।

মতামত...