,

সর্বশেষ
bnr ad 250x70 1

গোলাপগঞ্জের ৪ প্রতিষ্ঠানে শেখ রাসেল কম্পিউটা্র ল্যাবের উদ্বোধন

 

a.নজরুল, গোলাপগঞ্জ(সিলেট)প্রতিনিধি ,বিডিনিউজ রিভিউজঃ সারা দেশের ২ হাজার ১টি কম্পিউটার ও ভাষা প্রশিক্ষণ ল্যাবের সাথে গোলাপগঞ্জেরও চারটি প্রতিষ্ঠানে শেখ রাসেল কম্পিউটার ও ভাষা প্রশিক্ষণ ল্যাবের উদ্বোধন হয়েছে। জাতীয় পর্যায়ে ঢাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে নব-প্রতিষ্ঠিত ল্যাব গুলোর উদ্বোধন করেন। এ উপলক্ষে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, ফুলসাইন্দ দ্বি-পাক্ষিখ উচ্চ বিদ্যালয় ও কলেজ, ভাদেশ্বর নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং আল-এমদাদ উচ্চ বিদ্যালয়ে পৃথক পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গতকাল শনিবার সকালে ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল আলম খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ কুমার পাল, উপজেলা একাডেমীর সুপারভাইজার রীমা দাস, কলেজের প্রিন্সিপাল ইসমাঈল উদ্দিন খান।

ফুলসাইন্দ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজে পরিচালনা কমিটির সভাপতি হাজী আলী রেজা খানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক জবরুল আলমের পরিচালনায় বক্তব্য রাখেন লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নছিরুল হক শাহিন, কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল সুজা মোহাম্মদ জাকারিয়া, পরিচালনা কমিটির সদস্য রিয়াজুল ইসলাম, এলাকার প্রবীণ ব্যক্তিত্ব মিছবাহ উদ্দিন, সিরাজ উদ্দিন, আবুল ফজল সুবেল, আব্দুল হাই, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক অসিত চক্রবর্তী, জাবেদ আহমদ প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন জুনাইদ আহমদ চৌধুরী।

ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাপ” এর উদ্বোধনী অনুষ্টানে  প্রধান অতিথির বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা চেয়ারম্যান এম,এ ছালিক বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কমিটির সদস্য জনাব মো:জহির উদ্দিন মাষ্টার বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল চন্দ্র দাশ ওতাহের উদ্দিন মাষ্টার।

মতামত...