,

সর্বশেষ
bnr ad 250x70 1

গ্রিলমিস্ত্রি থেকে গ্রিলকাটা চোর ল্যাপটপ, আইফোনসহ ৩জন গ্রেপ্তার

tনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ  পেশায় গ্রিলমিস্ত্রি হলেও অন্তরালে তারা ছিল গ্রিলকাটা চোর। দীর্ঘদিন ধরে পেশাগত দক্ষতাকে কাজে লাগিয়েই চুরি করে আসছিল তারা। যদিও শেষ রক্ষা হয়নি। অবশেষে মঙ্গলবার বায়েজিদ থানা পুলিশের হাতে আটক হলেন এ গ্রিলকাটা চোরের তিন সদস্য যথাক্রমে সোহেল রানা (২৪), শহীদুল ইসলাম (২৬) ও মোহাম্মদ সোহাগ (২৫)। দুই মাসে সংঘটিত পৃথক দুটি চুরির ঘটনা তদন্ত করতে গিয়েই এদের সন্ধান পায় পুলিশ।

পুলিশ জানায়, অভিযান চালিয়ে বায়েজিদ এলাকায় তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি করা দুটি ল্যাপটপ, তিনটি আইফোন, গ্রিল ভাঙ্গার যন্ত্র এবং বিভিন্ন কাগজপত্র উদ্ধার করা হয়েছে। ধৃতদের মধ্যে আকাশ নগরীর খুলশি থানার বিহারি ক্যাম্পের বাসিন্দা মো.শফি ড্রাইভারের ছেলে। সোহেলও একই ক্যাম্পের বাসিন্দা শহিদুল ইসলামের ছেলে। আর মো.সোহাগ (২৬) ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের হুমায়ন কবিরের ছেলে।

বায়েজিদ থানার ওসি মোহাম্মদ মহসিন বিডিনিউজ রিভিউজকে বলেন, ধৃতদের মধ্যে সোহেল ও শহীদ পেশায় গ্রিল মিস্ত্রি। তারা পেশার সুবিধাকে কাজে লাগিয়ে বিভিন্ন এলাকায় বাসার জানালার গ্রিল ভেঙ্গে প্রবেশ করে মূল্যবান সামগ্রী চুরি করে। দুইমাস আগে শের শাহ এলাকায় দুটি বাসায় পৃথক চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে তাদের হদিস পাওয়া যায়। সোহেল ও শহীদ চুরি করে এবং সোহাগ চুরি করা জিনিসপত্র বিক্রিতে সহায়তা করে।

মতামত...