,

সর্বশেষ
bnr ad 250x70 1

ঘুষ নেয়ার সময় ২ লাখ টাকাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাকে গ্রেফতার

যশোর প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম::ঘুষ নেয়ার সময় দুই লাখ টাকাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক কর্মকর্তাকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গ্রেফতারকৃত এই কর্মকর্তা হলেন- যশোর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নাজমুল কবির।

বুধবার দুপুরে কমিশনের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে নয় সদস্যের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

দুদক সূত্র জানায়, যশোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আওতাধীন লাইসেন্সধারী দেশি মদ বিক্রেতা শেখ মহব্বত আলী তার বিরুদ্ধে দুদকে অভিযোগ করেন। ওই অভিযোগে জানান, যে তিনি ভ্যাট ও নবায়ন ফিসহ সকল ফি পরিশোধ পূর্বক লাইসেন্স নবায়নের জন্য জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আবেদন করেন। এরপর যশোর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নাজমুল কবির দীর্ঘদিন তার লাইসেন্স নাবায়ন না করে আটকে রেখে তিন লাখ টাকা ঘুষ দাবি করেন। শেখ মহব্বত আালীর অভিযোগটি কমিশন সকল বিধি-বিধান অনুসরণ করে ফাঁদ মামলা পরিচালনার জন্য একটি বিশেষ টিম গঠন করে। এই টিমের সদস্যরা বুধবার দুপুর থেকেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যশোর জেলা কার্যালয়ের চারিদিকে ওঁৎ পেতে থাকেন। বেলা সাড়ে তিনটার সময় নাজমুল কবির যখন নিজ কার্যালয়ে বসে ঘুষের ২ লাখ টাকা গ্রহণ করছিলেন, ঠিক তখনই দুদক টিমের সদস্যরা ঘুষের টাকাসহ নাজমুল কবিরকে হাতে-নাতে গ্রেফতার করে। এবিষয়ে দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ সহকারী পরিচালক মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে যশোর কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মতামত...