,

সর্বশেষ
bnr ad 250x70 1

চকরিয়ার বৃহত্তর কাঁচাবাজার এখন বাস টার্মিনালে আনুষ্ঠানিক উদ্বোধন

cশাহজালাল শাহেদ, চকরিয়া সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ চকরিয়া পৌরশহরের খুচরা ও পাইকারীর সর্ববৃহৎ কাঁচাবাজার “কিচেন্ট মার্কেট” এখন শহীদ আবদুল হামিদ পৌর বাস টার্মিনালে। ক্রেতারা এখন থেকে নিরাপদে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া যাবতীয় কাঁচাবাজার সংগ্রহ করবেন।

cসূত্রমতে, যানজট নিরসন ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপদ যাতায়াত নিশ্চিতকল্পে মূলত: উপজেলা প্রশাসন, পরিষদ ও পৌরসভা কর্তৃপক্ষের সমন্বিত পদক্ষেপ।

রোববার ২৫সেপ্টেম্বর পৌর মেয়র মুহাম্মদ আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া-পেকুয়ার এমপি হাজী মৌলভী মোহাম্মদ ইলিয়াছ।

পৌর সচিব মোহাম্মদ মাস-উদ মোর্শেদের সার্বিক তত্ত্বাবধানে বর্ণাঢ্য অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম বি.এ (অনার্স) এম.এ। তিনি ফিতা কেটে এ কাঁচাবাজারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাহেদুল ইসলাম ও থানার ওসি মোহাম্মদ জহিরুল ইসলাম খাঁন।

এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরসহ বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে দেশের সমৃদ্ধি ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মনজুর আলম।

মতামত...