,

সর্বশেষ
bnr ad 250x70 1

চকরিয়ায় কলেজ ছাত্র খুনের ঘটনায় ৩০ আসামীর বিরুদ্ধে মামলা

policeকক্সবাজার সংবাদ দাতা,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  চকরিয়ার বরইতলীতে দা বাহিনী প্রধান মুছা কাক্কার নেতৃত্বে হামলা ও উপর্যূপরি ছুরিকাঘাতে কলেজ ছাত্র মোরশেদ আলী(২৫)কে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। নিহতের মা মুজিবুনেচ্ছা বাদী হয়ে ১৭ জনের মান উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ১২জনসহ ২৯জনকে আসামী করে শুক্রবার সকালে মামলাটি দায়ের করেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় মোরশেদকে হত্যার পর হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ। শুক্রবার ভোর ৪টার দিকে হত্যায় জড়িত  দুইজন এজাহার নামীয় আসামী গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে মামলার তদন্ত কর্মকর্তা এসআই দেবাশীষ সরকার ।
আটককৃতরা হলেন -বরইতলী চাঁন্দের বাপের পাড়া এলাকার আহমদুর রহমানের ছেলে শাহাবউদ্দিন (৪৭) ও আনোয়ার হোসেনের ছেলে নেজাম উদ্দিন (২৬)। তাদের চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কক্সবাজার জেল হাজতে পাঠানো হয়েছে।
নিহত মোরশেদের মা মুজিবুনেচ্ছা বাদী হয়ে দায়ের করা মামলায় দাবী করেন, জমির বিরোধ নিয়ে মাহমুদ নগরস্থ পাহাড়ের খামার বাড়িতে আছহাব উদ্দিন ও মুছা কাক্কার নেতৃত্বে সশস্ত্র হামালা চালায়। এসময় মোরশেদকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে।
তবে স্থানীয়দের দাবী, নিহত মোরশেদ মুছা কাক্কার দা বাহিনীর অন্যতম সদস্য। বনভুমি দখল নিয়ে নিজেদের মধ্যে বিরোধের জের ধরে হত্যাকান্ড সংঘঠিত হয়।
চকরিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো.কামরুল আজম বলেন,  শুক্রবার বেলা ২টার দিকে মোরশেদের মরদেহ ময়নাতদন্ত সম্পন্ন করা হয়। এরপর পরিবার সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

বি এন আর/০০১৬০০৩০০৪/০০০৩৬২/পি

মতামত...