,

সর্বশেষ
bnr ad 250x70 1

চকরিয়ায় ডাকাতদলের বন্দুকবাজিতে লম্বা বেলাল নিহত

শাহজালাল শাহেদ, চকরিয়া, ১৩ জুলাই, বিডিনিউজ রিভিউজ.কম::চকরিয়ায় দুই ডাকাতদলের মধ্যে বন্দুকবাজির ঘটনা ঘটেছে। এতে মো. বেলাল প্রকাশ লম্বা বেলাল (৪০) নামের এক ডাকাত নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ২টি দেশীয় তৈরী অস্ত্র, ৪ রাউন্ড কার্তুজ এবং ৩টি খালি খোসা উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার ১৩জুলাই ভোরে চকরিয়া লামা আলীকদম সড়কের কুমারী ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বেলাল চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী মিঠাছড়ি এলাকার মৃত মোহাম্মদ আলী প্রকাশ জাফর আলমের পুত্র।
পুলিশ জানায়, নিহত বেলালের বিরুদ্ধে চকরিয়া থানায় ডাকাতি, অস্ত্র, অপহরণসহ বিভিন্ন অপরাধে ডজনাধিক মামলা রয়েছে।
চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, চকরিয়া থানাধীন লামা আলীকদম সড়কের কুমারী ব্রীজ সংলগ্ন পাহাড়ের পাদদেশে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ডাকাতদলের দুইটি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা চলছিল। খবর পেয়ে পুলিশদল ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতদলের অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও পড়ে থাকে লম্বা বেলালের মৃতদেহ।
তিনি জানান, দায়িত্বরত কর্মকর্তা এসআই মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশদল মো. বেলাল প্রকাশ লম্বা বেলালের লাশ উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা অস্ত্র ও গুলী। নিহতের শরীরে গুলী চিহ্ন রয়েছে।
ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মৃতদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে।

মতামত...