,

সর্বশেষ
bnr ad 250x70 1

চকরিয়ায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

policeচকরিয়া সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ কক্সবাজার, চকরিয়ায় মানসিক প্রতিবন্ধী স্কুলছাত্রী এক শিশুকে ফুসলিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও  পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়। এ ঘটনায় জড়িত ৫০ বছরের ওই ব্যক্তিকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চলছে ।

শনিবার দুপুর বারোটার দিকে উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের পূর্ব পালাকাটা গ্রামের আজিম উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, ধর্ষিতা স্কুলছাত্রীর বাড়িও একই এলাকায়। দুপুর ১টায় স্থানীয় ইউনিভার্সেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী মানসিক প্রতিবন্ধী শিশু বাড়ি থেকে বের হয়ে হেঁটে যাচ্ছিল। এসময় একই এলাকার মৃত আহমদ আলীর ছেলে আজিম উদ্দিন ফুসলিয়ে প্রতিবন্ধী শিশুটিকে একটি নির্জন বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মোহাম্মদ ছাবের বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান, প্রতিবন্ধী শিশুটিকে ধর্ষণের মতো প্রাথমিক আলামত মিলেছে। তার মুখ, গলা ও হাতে আঁছড়ের চিহ্ন রয়েছে। তাই তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে ।

চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন, মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনায় জড়িত আজিমকে গ্রেপ্তারে অভিযান চলছে ।

বি এন আর/০০১৬/০০৪/০০৩/০০০৪৭৫৯/ এন

মতামত...