,

সর্বশেষ
bnr ad 250x70 1

চকরিয়ায় মাতামুহুরী ব্রিজের নিচ থেকে আ’লীগ নেতা মজিদ বলির লাশ উদ্ধার

শাহজালাল শাহেদ, চকরিয়া, বিডিনিউজ রিভিউজঃ চকরিয়ায় প্রখ্যাত কুস্তিগির (বলি) ও আওয়ামীলীগ নেতা আবদুল মজিদ প্রকাশ মজিদ বলি (৭৫)’র লাশ উদ্ধার করেছে পরিবার ও স্থানীয় জনতা। নিহত ব্যক্তি পৌরসভার ৫নং ওয়ার্ডের করাইয়াঘোনা গ্রামের মরহুম ওমর আলীর ২য় পুত্র। তিনি পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। cমঙ্গলবার ভোর ৪টার দিকে চকরিয়া উপজেলার বাটাখালীস্থ মাতামুহুরী ব্রিজের নিচ থেকে নিহতের পরিবারের সদস্য ও পুলিশ তাঁকে উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, সৌদি প্রবাসী নুর হোসেনের কেয়ারটেকার হিসেবে তার জায়গা-জমির দেখভাল করতেন আব্দুল মজিদ। এ নিয়ে প্রবাসীর প্রতিপক্ষের সঙ্গে জায়গা নিয়ে বিরোধ দেখা দেয় তাঁর। এর জের ধরে পরিকল্পিতভাবে এ হত্যাকান্ডটি ঘটানো হয়েছে বলে দাবি পরিবারের। চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম বলেন, খবর পেয়ে মঙ্গলবার ভোর ৬টার দিকে চকরিয়া-বদরখালী-মহেশখালী সড়কের বাটাখালীর মাতামুহুরী ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। এরপর নিশ্চিত হওয়া যায় তিনি আবদুল মজিদ। থানা পুলিশ লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্ত শেষে ওইদিন বিকালে তার লাশ বাড়ি নিয়ে আসা হয়েছে। বুধবার) সাড়ে ১২টায় তার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।
চকরিয়া থানার ওসি (তদন্ত) কামরুল আজম আরো বলেন, পরিবারের দাবি অনুযায়ী প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমির বিরোধ নিয়ে আবদুল মজিদকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার মুখমন্ডলের ঠোঁটের উপরিভাগে একটি জখমের চিহ্ন পাওয়া গেছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মতামত...