,

সর্বশেষ
bnr ad 250x70 1

চকরিয়ায় মা-বোন কুপিয়ে স্কুলছাত্রী অপহরণ

policeচকরিয়া সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  কক্সবাজারের চকরিয়ায় সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বক অপহরণ করেছে ।অপহরণে বাধা দেয়ায়  ওই ছাত্রীর পরিবারের ৬ জনকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল ৯টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের কদ্দাচোরা নয়াপাড়া গ্রামের নাজেম উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন আর কে নুরুল আমিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ইসমত আরা বেগম (১৪), ছোট বোন একই শ্রেণির মমতাজ বেগম (১৩), বড়বোন হামিদা বেগম (২৭) ও তার স্বামী ফরিদুল আলম (৩৮), বড়ভাই মো. আলমগীর(২২) ও মা নুরুজ্জাহান বেগম (৫৮)।

স্কুলছাত্রীর পরিবার ও এলাকাবাসী বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানায়, বুধবার সকাল ৯টার দিকে গ্রামসর্দার নুরুল হকের বখাটে ছেলে মো.করিম ও তার অন্যতম সহযোগী মনোর আলমসহ ১০ জনের একদল বখাটে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে একযোগে হামলা চালায় নাজেম উদ্দিনের বাড়িতে। এ সময় বাড়ির জিনিসপত্র তছনছ করার পাশাপাশি অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বক অপহরণের চেষ্টা চালায় ইসমত আরাকে। এতে বাধা দেওয়ায় বখাটেরা এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে স্কুলছাত্রী ইসমত আরাসহ পরিবারের ৬ সদস্যকে।

স্কুলছাত্রী ইসমত আরার মা নুরুজ্জাহান বেগম বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন, গ্রামসর্দার নুরুল হকের বখাটে ছেলে মো. করিম ও তার সাঙ্গোপাঙ্গরা স্কুলে যাওয়ার পথে তার মেয়ে ইসমত আরাকে উত্যক্ত করে আসছিল। এমনকি বিভিন্ন সময় মেয়ের কাছ থেকে বই কেড়ে নিয়ে স্থানীয় ছড়ায় ফেলেও দেয়। এনিয়ে বখাটে করিমের বাবা গ্রাম সর্দার নুরুল হকের কাছে অভিযোগ করলে আরো ক্ষিপ্ত হয়ে উঠে করিম। ধারালো অস্ত্রশস্ত্রসহ সাঙ্গোপাঙ্গ নিয়ে আজ  বুধবার সকালে বাড়িতে হামলা চালায়। এ সময় বাড়ির জিনিসপত্র তছনছ এবং মেয়েকে জোরপূর্বক অপহরণের চেষ্টা চালালে আমরা বাধা দিলে এলোপাতাড়ি কুপিয়ে একসঙ্গে ৬ জনকে গুরুতর জখম করে।

চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন, এ ধরণের একটি ঘটনা মৌখিকভাবে শুনেছি। লিখিত অভিযোগ পেলে থানায় মামলা নেওয়া হবে। ঘটনায় জড়িত বখাটে করিম ও তার সাঙ্গোপাঙ্গদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

বি এন আর/০০১৬/০০৩/০০৩০/০০৩৬৮৬/এন

মতামত...