,

সর্বশেষ
bnr ad 250x70 1

চকরিয়ায় মীর কাশেম আলীর গায়েবানা জানাযা

aশাহজালাল শাহেদ, চকরিয়া সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ চকরিয়ায় জামায়াতে ইসলামীর উদ্যোগে রোববার ৪সেপ্টেম্বর জামায়াতে নেতা শহীদ মীর কাশেম আলীর গায়েবানা জানাযা সম্পন্ন হয়েছে। বৃষ্টি-বাদল আর বৈরি আবহাওয়া উপেক্ষা করে তাদের প্রিয় নেতার গায়েবানা জানাযায় অংশ নিতে সমবেত হয় জামায়াত-শিবিরের নেতাকর্মীসহ সর্বস্তরের জনতা।
পৌরসভা জামায়াতের সেক্রেটারি আরিফুল কবিরের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত নামাযে জানাযার ইমামতি করেন মাওলানা মো. জসীম হেলালী।
এসময় পৌরসভা জামায়াতের আমীর আখতার আহমদ, উপজেলা দক্ষিণের আমীর মুহাম্মদ হেদায়াত উল্লাহ, সেক্রেটারি মোজাম্মেল হক, সাবেক ছাত্রনেতা মাহফুজুল করিম এবং জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মানবতাবিরোধী অপরাধের অভিযোগে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মীর কাশেম আলীর মৃত্যুদ-ের রায় কার্যকর করা হয়।
এরই প্রেক্ষিতে সংগঠনটি রোববার দোয়া অনুষ্ঠান ও সোমবার আধাবেলা হরতাল কর্মসূচি ঘোষণা করলে চকরিয়ায় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা গায়েবানা জানাযা কর্মসূচি পালন করে।

মতামত...