,

সর্বশেষ
bnr ad 250x70 1

চকরিয়ায় যুবলীগ নেতার প্রতারণা মামলায় আওয়ামীলীগ নেতা গ্রেফতার

শাহজালাল শাহেদ, চকরিয়া, বিডিনিউজ রিভিউজঃ চকরিয়ায় যুবলীগ নেতার দায়েরকৃত ব্যবসায়িক লেনদেন জনিত একটি প্রতারণা মামলায় পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল আবছারকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ১৮অক্টোবর বিকাল সাড়ে ৫টার দিকে থানার এএসআই মো. জুয়েলের নেতৃত্বে পুলিশদল পৌরশহরের চিরিংগা স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করে। নুরুল আবছার পৌরসভার ৮নং ওয়ার্ডের বাস স্টেশনপাড়া এলাকার মৃত নজীর আহমদের পুত্র।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খাঁন জানান, ধৃত নুরুল আবছারের বিরুদ্ধে স্থানীয় পৌরসভা ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মুজিবুল হক মুজিব বাদী হয়ে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সিআর মামলা নং ১১১৮/১৬ দায়ের করেন। সম্প্রতি আদালত ওই মামলায় নুরুল আবছারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এর ভিত্তিতে গোপন সংবাদে থানার এএসআই জুয়েল অভিযান চালিয়ে নুরুল আবছারকে গ্রেফতার করেছেন। তাকে আদালতের মাধ্যমে বুধবার ১৯অক্টোবর জেল হাজতে প্রেরণ করা হবে।
এদিকে উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও ৮নংওয়ার্ড কাউন্সিলর মুজিবুল হক মুজিব জানিয়েছেন, ব্যবসায়ীক লেনদেনের কারণে তার কাছ থেকে বিভিন্নভাবে ৮৫লাখ টাকা নেন নুরুল আবছার। এনিয়ে তাকে ৩শ’ টাকার একটি স্ট্যাম্পও দিয়েছেন। টাকা ফেরৎ না দেওয়ায় টাকা উদ্ধারে ওই স্টাম্পের ভিত্তিতে আদালতে একটি প্রতারণা মামলা দায়ের করেছেন তিনি।
অপরদিকে পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল আবছার নিজেকে নির্দোষ দাবি করেন এবং কাউন্সিলরের বিরুদ্ধে উল্টো টাকা পাওনা থাকার বিষয়ে আদালতে মামলা রয়েছে বলে জানান।

মতামত...