,

সর্বশেষ
bnr ad 250x70 1

চকরিয়ায় র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ গ্রেফতার ১

শাহজালাল শাহেদ, চকরিয়া,বিডিনিউজ রিভিউজঃ চকরিয়া উপজেলার বদরখালী থেকে ফজল কাদের (৪৪) নামের এক ব্যক্তিকে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ গ্রেফতার করেছে র‌্যাব। অভিযানকালে র‌্যাব সন্ধান পেয়েছে একটি গোপন আস্তানারও। বৃহস্পতিবার ২৯সেপ্টেম্বর ভোররাতে বদরখালীর শাহরিয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১১টি আগ্নেয়াস্ত্র ও ২১রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করেছে বলে জানায় র‌্যাব।

ধৃত ফজল কাদের মহেশখালী উপজেলার ধলঘাটা ইউনিয়নের মুহুরীঘোনা এলাকার মোহাম্মদ হোছাইনের ছেলে। সে শীর্ষ সন্ত্রাসী বলে র‌্যাব জানিয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পে প্রেস ব্রিফিং করা হয়। এতে ক্যাম্পের কোম্পানি অধিনায়ক এএসপি মো. শরাফত ইসলাম জানান, চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়ার বদরখালীর শাহরিয়াপাড়ায় অভিযান চালিয়ে ফজল কাদেরকে ১টি ওয়ান শুটারসহ গ্রেফতার করা হয়। পরে তার লুকিয়ে রাখা গোপন আস্তানা থেকে ৭টি এসবিবিএল, ৩টি ওয়ান শুটার গান, ২১রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

এএসপি শরাফত জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এসব অবৈধ আগ্নেয়াস্ত্র ও কার্তুজ রাখার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে মহেশখালী ও চকরিয়া থানায় হত্যা, অস্ত্র, ডাকাতি, চাঁদাবাজীসহ ১১টি মামলা রয়েছে। সংশ্লিষ্ট আইনে মামলার মাধ্যমে তাকে চকরিয়া থানায় সোপর্দ করা হবে।

মতামত...