,

সর্বশেষ
bnr ad 250x70 1

চকরিয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্র-গুলীসহ গ্রেফতার ২

cশাহজালাল শাহেদ, চকরিয়া,বিডিনিউজ রিভিউজঃ চকরিয়া অভিযান চালিয়ে অস্ত্র ও গুলীসহ ২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার ১৮অক্টোবর দুপুর ২টার দিকে চকরিয়া উপজেলার মহছনিয়াকাটা এলাকায় এ অভিযান চালানো হয়।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি মো. শরাফত ইসলাম বলেন, গ্রেফতারকৃতরা চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মহছনিয়াকাটা এলাকার মো. সিদ্দিক আহমদের ছেলে মো. নেজাম উদ্দিন (৪৬) ও একই এলাকার মৃত কালু মিয়ার ছেলে মো. শাহাব উদ্দিন (৪৫)। এদের মধ্যে শাহাব উদ্দিনের বিরুদ্ধে চকরিয়া থানায় অস্ত্র ও ডাকাতি আইনে ২টি মামলা রয়েছে এবং নেজাম উদ্দিন দীর্ঘদিন ধরে তার সহযোগি বলে তিনি জানান।
র‌্যাবের কোম্পানি কমান্ডার শরাফত গণমাধ্যমকর্মীদের বলেন, মঙ্গলবার দুপুরে পেকুয়া-মগনামা সড়কের পঁহরচাদা ব্রীজের পাশে অবস্থান নিয়ে কতিপয় লোকজন নাশকতার উদ্দেশ্যে জড়ো হওয়ার সংবাদ পেয়ে র‌্যাব অভিযান চালায়।
এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গ্রেফতারকৃতরা দৌঁড়ে পালানোর চেষ্টা করেন। র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে তাদের ধরে ফেলতে সক্ষম হয়। পরে তাদের দেহ তল্লাশী করে দেশে তৈরি ১টি এলজি, ১টি ওয়ান শুটারগান ও ২রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চকরিয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েয়ের প্রস্তুতি চলছে বলে সংশ্লিষ্ট সূত্রে প্রকাশ।

মতামত...