,

সর্বশেষ
bnr ad 250x70 1

চকরিয়া কমার্স কলেজে বঙ্গবন্ধুর ৪১তম শাহাদাত বার্ষিকী পালিত

a.শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়া কমার্স কলেজের উদ্যোগে সোমবার ১৫আগস্ট স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস কলেজ মিলনায়তনে পালিত হয়েছে।
কলেজ অধ্যক্ষ মোহাম্মদ ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রভাষক শেখ শাহজাহান হোছাইন, প্রভাষক আবদুল্লাহ আল নোমান, প্রভাষক নাসরিন সুলতানা পলি, প্রভাষক হোছাইন আহমদ ও অধ্যাপক মুবিনুল হক। এসময় কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, দেশকে পাকিস্তানি হানাদার বাহিনী মুক্ত করতে যার নেতৃত্বে নিরস্ত্র বাঙ্গালিরা ঐক্যবদ্ধ হয়ে ঝাঁপিয়ে পড়েছিলো; তিনি হলেন এদেশের অবিসংবাদিত জাতীয় নেতা ও জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার অনস্বীকার্য অবদানের পরতে পরতে ১৬কোটি মানুষ ফিরে পায় একটি সুখী, সমৃদ্ধ ও সুন্দর সোনার বাংলাদেশ।
বক্তারা তাদের বক্তব্যে- বঙ্গবন্ধুর এ অবদান জাতি আজীবন শ্রদ্ধাভরে স্মরণ রাখবে এমনটি উল্লেখ করে, মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং বঙ্গবন্ধুর সাথে নির্মমভাবে নিহত শাহাদাতবরণকারী সকল শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মতামত...