,

সর্বশেষ
bnr ad 250x70 1

চকরিয়া পৌরসভায় আ লীগের আলমগীর চৌধুরী মেয়র নির্বাচিত

mayor Chakariaনিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ কক্সবাজার,  বিপুল ভোটের ব্যবধানে চকরিয়া পৌরসভায় বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আলমগীর চৌধুরী। রোববার রাত সাড়ে আটটার দিকে ভোট গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়।

কক্সবাজার জেলা নির্বাচন অফিস জানায়, চকরিয়ায় আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে আলমগীর চৌধুরী ২৩ হাজার ৩৫২ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে নুরুল ইসলাম হায়দার পেয়েছেন ৮ হাজার ৮৪৫ ভোট। ভোটের ব্যবধান ১৪ হাজার ৫০৭। এ ছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১, ২, ৩ নম্বর ওয়ার্ড থেকে রাশেদা বেগম, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড থেকে রাজিয়া সুলতানা খুকুমণি এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড থেকে কামরুন্নাহার বুলু নির্বাচিত হয়েছেন।

সাধারণ ওয়ার্ডে বেসরকারিভাবে ১ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বিএনপির মকছুদুল হক মধু, ২ নম্বর ওয়ার্ড থেকে আওয়ামী লীগের রেজাউল করিম, ৩ নম্বর ওয়ার্ড থেকে আওয়ামী লীগের বশিরুল আইয়ুব, ৪ নম্বর ওয়ার্ড থেকে বিএনপির জাফর আলম কালু, ৫ নম্বর ওয়ার্ড থেকে ফোরকানুল ইসলাম তিতু, ৬ নম্বর ওয়ার্ড থেকে আওয়ামী লীগের জিয়াবুল হক, ৭ নম্বর ওয়ার্ড থেকে জামাল উদ্দিন, ৮ নম্বর ওয়ার্ড থেকে যুবলীগ নেতা মুজিবুল হক ও ৯ নম্বর ওয়ার্ড থেকে আওয়ামী লীগের নজরুল ইসলাম।

চকরিয়ায় ৭৫ শতাংশ ভোট পড়েছে। কক্সবাজার জেলা নির্বাচন কর্মকর্তা মেছবাহ উদ্দীন  বিডি নিউজ রিভিউজ ডটকমকে ফলাফলের সত্যতা নিশ্চিত করেছেন।

 

বি এন আর/০০১৬০০৩০০২০/০০০৩২২/এস

মতামত...