,

সর্বশেষ
bnr ad 250x70 1

চকরিয়া পৌর জামায়াতের সেক্রেটারি ও ইউপি চেয়ারম্যানসহ ৪নেতা কারাগারে

 শাহ জালাল শাহেদ, চকরিয়া,বিডিনিউজ রিভিউজঃ চকরিয়া পৌর জামায়াতে ইসলামীর সেক্রেটারি আরিফুল কবির ও লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছারসহ জামায়াত-শিবিরের ৪নেতাকর্মীকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

থানার একটি নাশকতা মামলায় সোমবার বেলা ১১টার দিকে কক্সবাজার জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলমের আদালতে উপস্থিত হয়ে আইনজীবির মাধ্যমে জামিন প্রার্থনা করলে; উভয় পক্ষে শুনানি শেষে বিজ্ঞ বিচারক জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের এ নির্দেশ দেন।

তারা হলেন- চকরিয়া পৌর জামায়াতের সেক্রেটারি আরিফুল কবির, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন জামায়াতের সভাপতি গোলাম মোস্তফা কাইছার, বদরখালী ছাত্রশিবিরের সভাপতি কুতুব উদ্দিন ও চকরিয়া শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি শওকত আলী।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম বলেন, ২০১৫ সালের ৩নভেম্বর চকরিয়া পৌরশহরে প্রকাশ্যে গণপরিবহণ ভাংচুর ছাড়াও মহাসড়কে টায়ারে আগুন দিয়ে যান চলাচলে বিঘœ ঘটানোর পাশাপাশি জনমনে ভীতি সঞ্চার করার অভিযোগে থানার উপ-পরিদর্শক (এসআই) সুখেন্দু বসু বাদী হয়ে ১৬জনকে আসামী করে একটি নাশকতা মামলা দায়ের করেন।

তিনি বলেন, মামলার পর বেশিরভাগ আসামী আদালত থেকে জামিন নেন। পরে চলতি বছরের ৯মে ওই মামলার অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করা হয় আদালতে। চার্জশীট দাখিলের পর আসামীরা ফের জামিন নেয়নি। এ অবস্থায় মামলার চার আসামী সোমবার আদালতে উপস্থিত হয়ে জামিন প্রার্থনা করলে; আদালতের বিজ্ঞ বিচারক মীর শফিকুল আলম তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মতামত...