,

সর্বশেষ
bnr ad 250x70 1

বঙ্গবন্ধু মানুষের কল্যাণে রাজনীতি শিখিয়েছেন: চকরিয়ায় সালাহউদ্দিন মাহমুদ

cশাহজালাল শাহেদ, চকরিয়া, বিডিনিউজ রিভিউজঃ চকরিয়া প্রেসক্লাবের আজীবন সদস্য, বিশিষ্ট সমাজসেবক রতন কুমার সুশীল ও মোহাম্মদ জাকারিয়াকে সংবর্ধনা দিয়েছে চকরিয়া প্রেসক্লাবের কর্মকর্তারা। বুধবার ১৯অক্টোবর দুপুর ২টায় জমকালো আয়োজনে প্রেসক্লাব মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সভাপতি আবদুল মজিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথের সঞ্চলনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি ও জেলা পরিষদ চেয়ারম্যান জাতীয় পার্টির স্থায়ী কমিটির সদস্য এ.এইচ সালাহউদ্দিন মাহমুদ।
তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের মহানায়ক স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবদ্দশায় মানুষের কল্যাণে রাজনীতি শিখিয়েছেন। সেই কল্যাণমূলক রাজনীতি দিয়ে মহান স্বাধীনতা যুদ্ধে পরাধীনতার শিকল হতে মুক্তভাবে চলাফেরা করতে সুজলা সুফলা বাংলাদেশ নামক একটি ভূখ-কে স্বাধীন করেছি। যেমনিভাবে আজকের সংবর্ধিত অতিথিরাও মানুষের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করার স্বীকৃতি স্বরূপ গুনীজন সম্মাননা পেয়েছেন। এ অবদান অতুলীয় ও অনস্বীকার্য। আপনি মানুষের পাশে থাকবেন; জনগনও আপনার পাশে থাকবে এবং এটাই হচ্ছে বাস্তবতা।

তিনি আরো বলেন, আমরা একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ চাই। আমরা চাই একটি মুক্তিযুদ্ধের চেতনাভিত্তিক রাষ্ট্র। যে রাষ্ট্র বিনির্মাণে আজকের কলম সৈনিক সাংবাদিকরাই ভূমিকা রাখছেন এবং রেখে যাচ্ছেন। কোন বাধা, কোন ষড়যন্ত্র নিবেদিত সাংবাদিকদের মহৎ উদ্যোগ ও উন্নয়নের অগ্রযাত্রাকে দমিয়ে রাখতে পারেনা।

তিনি নির্ভয়ে-নিঃসংকোচে অদম্য সাহসিকতার সাথে জাতি ও রাষ্ট্রের জন্য কল্যাণমূলক লেখনির মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে সাংবাদিক সমাজকে এগিয়ে আসার আহবান জানান।

বর্ণাঢ্য এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা প্রবীণ সাংবাদিক এস.এম সিরাজুল ইসলাম।
সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া প্রেসক্লাবের আজীবন সদস্য, বিশিষ্ট সমাজসেবক রতন কুমার সুশীল ও মোহাম্মদ জাকারিয়া।

এসময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, আওয়ামীলীগ নেতা মিফতাব উদ্দিনসহ জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় দৈনিক পত্রিকার সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চকরিয়া প্রেসক্লাবের আজীবন সদস্য, বিশিষ্ট সমাজসেবক রতন কুমার সুশীল ও মোহাম্মদ জাকারিয়া সমাজসেবায় বিশেষ অবদান রাখায় তার স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ মেধা বিকাল সোসাইটি কর্তৃক গুণীজন সম্মাননা ও ড. মুহাম্মদ শহীদুল্লাহ স্মৃতি এ্যাওয়ার্ড পদকে ভূষিত হওয়ায় চকরিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

মতামত...