,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের কেন্দ্রীয় আ.লীগ নেতাদের সংবর্ধনা শনিবার

m-u-chy-nowfelনিউজ ডেস্ক, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রামের কেন্দ্রীয় নেতাদের সংবর্ধনাকে কেন্দ্র করে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার পক্ষ থেকে যৌথ সভার পাশাপাশি বর্ধিত সভাও করা হয়েছে। রাঙামাটির একজনসহ চট্টগ্রামের ১০ কেন্দ্রীয় নেতাকে বর্ণাঢ্য সংবর্ধনা দেয়ার সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নগরীতে দুইদিন ধরে চলছে মাইকিং। লালদীঘির ময়দানে শনিবার এ বর্ণাঢ্য সংবর্ধনা দেয়া হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এছাড়া সংবর্ধিত অতিথিবৃন্দ ছাড়া মন্ত্রী, সংসদ সদস্য এবং চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। সংবর্ধনা অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের আওতাধীন ওয়ার্ড, থানা, ইউনিয়ন, উপজেলা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের মিছিল সহকারে ব্যানার নিয়ে বেলা ৩টার মধ্যে লালদীঘি ময়দানের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক জেলা পরিষদের প্রশাসক এম.এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা সংগঠনের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে সংগঠনের আন্দরকিল্লাস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় আগামী ১২ নভেম্বর লালদীঘি মাঠে উত্তর, দক্ষিণ জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রাম হতে স্থান পাওয়া নেতৃবৃন্দদের সংবর্ধনা সফল করার আহ্বান জানান। সভায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থেকে দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের রুখে দেয়ার আহ্বান জানান।

সভায় বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এড. জহির উদ্দিন, প্রদীপ দাশ, আইন সম্পাদক এড. মির্জা কছির উদ্দিন, শ্রম সম্পাদক খোরশেদ আলম, দপ্তর সম্পাদক আবু জাফর, শিক্ষা সম্পাদক বোরহান উদ্দিন এমরান, ত্রাণ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, ধর্ম সম্পাদক এড: আবদুল হান্নান চৌধুরী মঞ্জু, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সদস্য আ ক ম সামসুজ্জামান, চেয়ারম্যান নাছির আহমদ, মোস্তাক আহমদ আঙ্গুর, ছিদ্দিক আহমদ বি.কম, আয়ুব আলী, মাহবুবুর রহমান সিবলী, এ কে আজাদ প্রমুখ।

মতামত...