,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের চন্দনাইশে আওয়ামী লীগের দু’গ্রুপের সংর্ঘষে গুলি সড়ক অবরোধ

307নিজস্ব প্রতিবেদক,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃচট্টগ্রাম , চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংর্ঘষ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় উভয় পক্ষের কয়েকজন নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। এসময় ফাঁকা গুলি চালায় এক পক্ষ। শনিবার দুপুর ১২টার দিকে সংঘর্ষের সময় পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। এসময় উপজেলা সদরের গাছবাড়িয়া বরকল এলাকায় সড়ক অবরোধ করলে অন্তত এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে।

স্থানীয় সুত্রে জানাগেছে- উপজেলা সদরে স্বাধীনতা দিবসে শহীদ মিনারে ফুল দেয়ার সময় মাইকে নেতাকর্মীদের নাম ঘোষণা না করাকে কেন্দ্র করে শুক্রবার রাতে প্রথম দফা সংঘর্ষের জড়িয়ে পড়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুর রহমান জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক আবু আহমেদের সমর্থকরা। এর জের ধরে শনিবার দুপুরে সেলিম (৩৫) নামে এক আওয়মলীগ কর্মী গুরুতর করে প্রতিপক্ষ গ্রুপ। এনিয়ে আবারও শুরু হয় সংর্ঘষ ও ইটপাটকেল নিক্ষেপ। এক পর্যায়ে ৪/৫ রাউন্ড গুলি শব্দ শুনা যায় বলে জানান প্রতক্ষ্যদর্শীরা।

চন্দনাইশ থানার উপ পুলিশ পরিদর্শক কামাল হোসেন বিষয়টি করে বলেন, তুচ্ছ ব্যাপার নিয়ে দুই গ্রুপের মারা মারি হয়েছে। পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দিয়েছে। গাছবাড়িয়া কলেজ গেইট এলাকায় অতিরিক্ত পুলিশ মোতাযেন করা হয়েছে বলে তিনি জানান।

এ ব্যাপারে জানতে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের মোবাইলে ফোন করা হলেওতাদের পাওয়া সম্ভব হয়নি।

মতামত...