,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের চন্দনাইশ পৌর সভাপতি,সম্পাদকসহ ৬ বিএনপি নেতা বহিষ্কার

 নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম , ২২bnp22,ডিসেম্বর(বিডি নিউজ রিভিউজ ডটকম):পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ৪ বিদ্রোহী মেয়র প্রার্থীসহ বিভিন্ন এলাকার ৬ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি।
বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোমবার বহিষ্কারের এ তথ্য জানানো হয়। এতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং দলের স্বার্থবিরোধী তৎপরতায় লিপ্ত থাকার কারণে এসব নেতাদের বহিষ্কার করা হয়েছে বলে উল্লেখ রয়েছে।
বহিষ্কৃত নেতাদের দুজন হলেন- চট্টগ্রামের চন্দনাইশ পৌর বিএনপির সভাপতি নুরুল আনোয়ার, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম। তাদের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী জসিম উদ্দিনের পক্ষে কাজ করার অভিযোগ রয়েছে। সেখানে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি)  প্রার্থী কাইয়ুমকে মনোনয়ন দিয়েছে বিএনপি।
 রাজশাহীর চারঘাট পৌর বিএনপির সভাপতি ও বিদ্রোহী প্রার্থী কামরুদ্দিন সরদার ও আড়ানী পৌর বিএনপির আহ্বায়ক ও বিদ্রোহী প্রার্থী নজরুল ইসলাম মাস্টার, নারায়ণগঞ্জের তারাবো পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী সফিকুল ইসলাম চৌধুরী এবং টাঙ্গাইলের সখীপুর উপজেলা বিএনপির সদস্য ও বিদ্রোহী প্রার্থী সানোয়ার হোসেন সজীবকে বহিস্কার করা হয়েছে।

 

মতামত...