,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের জিইসি মোড়ে ল্টোপথে আসা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মহিলা নিহত

নিজস্ব প্রতিবেদক,৪ আগস্ট, বিডিনিউজ রিভিউজ.কম:: উল্টোপথে চালানো একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন এক মহিলা। তার আনুমানিক বয়স ৪০ বছর। রাত সাড়ে ১১টার দিকে নগরীর জিইসি মোড়ে এই দুর্ঘটনা ঘটে। পুলিশের ধারণা নিহত মহিলা একজন গার্মেন্টস কর্মী। খুলশী থানা পুলিশ লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ঘাতক ট্রাকচালক ও সহকারী পালিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অজ্ঞাতনামা ওই মহিলা জিইসি মোড় থেকে  সড়কের মাঝের ডিভাইডার দিয়ে হেঁটে গৃহায়ণ কর্তৃপক্ষের অফিসের দিকে যাচ্ছিলেন। এসময় গৃহায়ণ কর্তৃপক্ষের অফিসের দিক থেকে উল্টো পথে একটি ট্রাক (চট্টমেট্টো–ট ১১ ২৬৪৭) এসে আইল্যান্ডে উঠে গেলে ওই মহিলা ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। ওই মহিলাকে চাপা দিয়েই ঘাতক ট্রাকচালক ও সহকারী পালিয়ে যায়। খবর পেয়ে খুলশী থানা পুলিশ রাত ১২টার দিকে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

খুলশী থানার একাধিক পুলিশ জানান, চালক এবং হেলপার পালিয়ে গেছে। তবে ট্রাকটি আটক করা হয়েছে। আটক ট্রাক নিয়ে পুলিশ বিপাকে পড়ে। চালক গাড়ির স্টার্ট বন্ধ করে পালিয়ে যাওয়ার পর সড়কের দুইপাশে যানবাহনের দীর্ঘ লাইন পড়ে যায়। অন্য গাড়ির মনির নামে এক চালককে অনুরোধ করে গাড়িটি সরানোর চেষ্টা করা হলে তিনিও ব্যর্থ হন। এরপর রেকার আনার জন্য খবর দেয় পুলিশ

মতামত...