,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের টেরীবাজার থেকে নকল শাহ আমানত ব্রান্ডের ১২শ’ পিস লুঙ্গি জব্দ

aনিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম নগরীর পাইকারী কাপড়ের বাজারখ্যাত টেরীবাজার থেকে নকল শাহ আমানত ব্রান্ডের ১২শ’ পিস লুঙ্গি জব্দ করেছে অপরাধ তদন্ত বিভাগ- সিআইডি। গত বৃহস্পতিবার বিকেলে গোপন সুত্রে খবর পেয়ে এই অভিযান পরিচালনা করে সিআইডি।

জানা গেছে, সিআইডির অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার কুতুব উদ্দিনের নেতৃত্বে ও কোতোয়ালী থানার সহযোগিতায় এ অভিযান চালানো হয়। শাহ আমানত ব্রান্ড এর সত্বাধিকারী হেলাল এন্ড ব্রাদার্স এর নকল প্রতিরোধ কর্মকর্তা (প্রশাসন) আমিন মোহাম্মদ সোহরাব ক্রেতা সেজে টেরীবাজার ইকবাল মার্কেটের মেসার্স হাজী জাবেদ আলী ক্লথ স্টোরে গোপন সূত্রের মাধ্যমে এ নকল ব্রান্ডের এসব লুঙ্গির সন্ধান পান। ক্রেতা সেজে আসা ওই কর্মকর্তাকে ডেলিভারী দেয়ার জন্য প্রস্তুতিকালে সিআইডি’র বিশেষ টিম নকল লুঙ্গি গুলো হাতে নাতে জব্দ করে। অভিযানকালে নকল শাহ আমানত ব্রান্ডের প্রায় ১২০০ পিচ লুঙ্গি জব্দ করা হয় বলে সুত্র জানায়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই হেলাল এন্ড ব্রাদার্স এর পক্ষে আমিন মোহাম্মদ সোহরাব বাদী হয়ে নগরীর কোতোয়ালী থানায় মামলা রুজু করেন। কোতোয়ালী থানার মামলা নং-২৪, তারিখ-০৯ জুন ২০১৬ইং।

সংশ্লিষ্টরা জানায়, আমাদেও কোম্পানীর স্ট্যান্ডার্ড ও আমানত শাহ লুঙ্গি বাজারে থাকলেও শাহ আমানত ব্রান্ডের লুঙ্গি এখনো বাজারজাত করার প্রক্রিয়াধীন বলে জানান সোহরাব।

মতামত...