,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের দক্ষিণ হালিশহরে জিপিও ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক,১৯ বিডিনিউজ রিভিউজ.কম:: চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ডস্থ নারিকেল তলা দঃ হালিশহর কেজি এন্ড হাইস্কুলে পিইএসসিতে জিপিও ৫ প্রাপ্তদের ১২জন শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিরতণ অনুষ্ঠান প্রধান শিক্ষক মুহাম্মদ মাহামুদুল্লাহ এর সভাপতিত্বে স্কুল মিলনায়তনে বৃহস্পতিবার দুপুরে সম্পন্ন হয় ।

এতে প্রধান অতিথি ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সাঃ সম্পাদক মোঃ আব্দুল মান্নান, বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদীয়া সরকারী প্রাথঃবিদ্যালয় পরিচালনা সদস্য এম.এ হাসান, স্কুলের অভিভাবক সদস্য ওসমান গনি,মোঃ শওকত আলী, স্কুলের সিনিয়র শিক্ষক ও প্রাক্তণ ফুটবলার ডাঃ মোঃ মোস্তফা, সরকারী প্রাথমিক অভিভাবক ফোরামের সদস্য সচিব ও সাংবাদিক বাবুল হোসেন বাবলা, শিক্ষক আশ্রাফুল ইসলাম,শিক্ষীকা গোলজার বেগম, শিক্ষক আব্দুল হামিদ । ।

সংবর্ধনা কালে প্রধান অতিথি মান্নান বলেন, শিক্ষার যেমন শেষ নেই-তেমনি জ্ঞানার্জন বা পরীক্ষার শেষ নেই। তাই জ্ঞানের পরিধি বাড়াতে শিক্ষা ও বুদ্ধি চর্চার অভ্যাস গড়ে তুলে সুশিক্ষায় আলাকিত হতে হলে ভবিষ্যত প্রজন্মদের বই পড়া ও পাঠশালা মুখি হবার দৃঢ় আহবান জানান।প্রধান অতিথি আরো বলেন,জিপিও৫ পাওয়া নয়,প্রকৃত নৈতিক শিক্ষার প্রতি মনোযোগি হতেও শিক্ষার্থীদের নিয়িমিত পাঠ্যেভাস করা জরুরী ।

মতামত...