,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের নব গঠিত কর্ণফুলী উপজেলা পরিষদের নির্বাচন ৩০ জুলাই

নিজস্ব প্রতিবেদক, ২১ জুন, বিডিনিউজ রিভিউজ.কম:: চট্টগ্রামের নব গঠিত কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে ৩০ জুলাই ভোট গ্রহণ করা হবে  । উপজেলা হিসেবে যাত্রা শুরুর পর কর্ণফুলীতে এটি প্রথম ভোট।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা নেওয়া হবে ৪ জুলাই পর্যন্ত। ৬ জুলাই বাছাই হবে, ১৩ জুলাই পর্যন্ত প্রার্থিতা প্রত‌্যাহার করা যাবে।

সোমবার নির্বাচন কমিশন সচিবালয়ের নির্বাচন পরিচালনা-২ এর উপসচিব মো. নুরুজ্জামান তালুকদার এ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। এই নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান।

২০১৬ সালের ১৬ মে প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি (নিকার)-এর ১১২ তম সভার সিদ্ধান্ত অনুযায়ী সরকার চট্টগ্রামের পটিয়া উপজেলাধীন চরলক্ষ্যা, চরপাথরঘাটা, শিকলবাহা, জুলধা ও বড় উঠান ইউনিয়ন সমন্বয়ে কর্ণফুলী থানাকে উপজেলায় উন্নীতকরণের সিদ্ধান্ত গ্রহণ করে।

চলতি বছরের ২৯ এপ্রিল কর্ণফুলী উপজেলা পরিষদের আনুষ্ঠানিক দাপ্তরিক কার্যক্রম শুরু হয়।

কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ছৈয়দ আবু ছাঈদ একুশে পত্রিকাকে বলেন, কর্ণফুলী উপজেলা পরিষদের প্রথম নির্বাচনের কার্যক্রম ২১ জুন থেকে শুরু হচ্ছে। এ সংক্রান্ত বিষয়ে আমরা প্রস্তুতি নিয়েছি।

মতামত...