,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের পটিয়ায়  ৭ হাজার ইয়াবাসহ ইমাম গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম::চট্টগ্রামের পটিয়ায়  ৭ হাজার পিস ইয়াবাসহ মসজিদের এক ইমামকে গ্রেফতার করেছে কর্ণফুলী থানা পুলিশ। ধৃত ইমাম পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের জিরি গ্রামের পূর্ব জিরি বশর আলী তালুকদারের বাড়ির মৃত মৌলভী আজিজ উল্লাহর পুত্র মো. আকতার হোসেন (৬১)। সে নগরীর পাঁচলাইশ থানার হাজি ইউনুচ কলোনির মোহাম্মদ নূর জামে মসজিদের ইমাম বলে পুলিশ জানায়।

শুক্রবার সকাল পৌনে ৯টায় কর্ণফুলীর টোল পহ্মাজার কামাল ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয় । পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কর্ণফুলী জোনের এসি মো. জাহেদের নেতৃত্বে এসআই আলমগীরসহ একদল পুলিশ ফিলিং স্টেশনের সামনে থেকে তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এসময় জিজ্ঞাসাবাদে এর আগেও সে কক্সবাজার থেকে ইয়াবা এনে নগরীর বিভিন্ন জায়গায় সরবরাহ করেছে বলে পুলিশের কাছে স্বীকার করে।

কর্ণফুলী থানার ওসি ছৈয়দুল মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে আকতার হোসেনকে ৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয়। সে আগে থেকেই ইয়াবা ব্যবসার সাথে জড়িত। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মতামত...