,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের ফটিকছড়িতে আ’লীগের ১৫ প্রার্থী

upeফটিকছড়ি সংবাদ দাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের চট্টগ্রাম  প্রার্থী  দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

 

আর  ৪র্থ ধাপের নির্বাচনের জন্য আগামী ২৫ মার্চের মধ্যে তৃণমূল থেকে একজন করে প্রার্থী চূড়ান্ত করে কেন্দ্রে পাঠানোর নির্দেশনা দেয়া হয়েছে। দলীয় প্রার্থীর পক্ষে দলের সবাইকে কাজ করার জন্য কেন্দ্র থেকে নির্দেশনা দেয়া হয়েছে। দলীয় সিদ্ধান্ত অমান্য করে যারা প্রার্থী হয়েছেন (স্বতন্ত্র) তাদের দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করার কঠোর নির্দেশনা রয়েছে।

ফটিকছড়ি উপজেলার ১৫ ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বাগানবাজার ইউনিয়নে মোঃ রুস্তম আলী। দাঁতামারা ইউনিয়নে মোঃ জানে আলম। নারায়নহাট ইউনিয়নে মোঃ হারুনুর রশিদ। হারুয়ালছড়ি ইউনিয়নে জুলফিকার আলী। পাইন্দং ইউনিয়নে শাহ আলম সিকদার। কাঞ্চন নগর ইউনিয়নে মোঃ দিদারুল আলম। সুন্দরপুর ইউনিয়নে মোহাম্মদ রেজাউল করিম চৌধুরী। লেলাং ইউনিয়নে সরোয়ার উদ্দিন। রোসাংগিরি ইউনিয়নে সোয়েব আল সালেহীন। ভক্তপুর ইউনিয়নে মোঃ সোলায়মান। ধর্মপুর ইউনিয়নে মোহাম্মদ কাইয়ুম। সমিতিরহাট ইউনিয়নে মোঃ হারুনর রশিদ ইমন। আবদুল্লাহ পুর ইউনিয়নে মোঃ হোসেন আলী তালুকদার। ভূজপুর ইউনিয়নে মোহাম্মদ ইব্রাহিম তালুকদার। জাফতনগর ইউনিয়নে মোঃ আবদুল হালিম।

 

 

বি এন আর/০০১৬০০৩০০১৯/০০০৩০৩ /এস

মতামত...