,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের ফটিকছড়িতে স্বামী পরিত্যক্ত যুবতীর লাশ উদ্ধার

11চট্টগ্রাম অফিস:নিজস্ব প্রতিবেদক, ঢাকা,০৫ , ফেব্রুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):
চট্টগ্রামের ফটিকছড়িতে স্বামী পরিত্যক্তা এক যুবতী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার লাশ উদ্ধার ও ময়না তদন্ত করা না করা নিয়ে সারাদিন লঙ্কাকান্ড হয়েছে ফটিকছড়ি জুড়ে। পরে সন্ধ্যা সাড়ে পাঁচটায় পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

স্থানীয় সুত্র জানায়, ফটিকছড়ি পৌরসভার উত্তর রাঙ্গামাটিয়া হামজারটিলা এলাকার গোলাফুর রহমানের মেয়ে শাহিনুর আকতার শান্তা (২০)। শুক্রবার সকালে ঘুম থেকে উঠতে দেরী দেখে পরিবারের লোকজন তার রুমে গিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সিলিং ফ্যানের সাথে ঝুলে থাকতে দেখা পায়।

দুপুর ১টার দিকে তার আত্মীয়রা ফটিকছড়ি থানা পুলিশকে খবর দেয়। সেখানে শান্তার লাশ ময়না তদন্ত করা না করা নিয়ে পক্ষে-বিপক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। পরে ফটিকছড়ি থানা লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় সূত্র আরো জানায়, শান্তার সাথে তার স্বামীর ছাড়াছাড়ি হলে গত দুই আড়াই বছর ধরে সে বাপের বাড়ি হামজার টিলার ঐ বাসাতেই থাকত। পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করতে পারে বলে প্রতিবেশীরা ধারণা করছে।

ফটিকছড়ি থানার উপ-পুলিশ -পরিদর্শক মো. সৈয়দুল আলম বলেন, শান্তার লাশ ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে বাকী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামত...