,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের বাঁশখালীতে ইউপি নির্বাচনকে ঘিরে উথসবের আমেজ

upeবিশেষ সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ বাঁশখালী  দীর্ঘদিন স্থগিত থাকার পর বাঁশখালীর বহু প্রতীক্ষিত ইউপি নির্বাচনের তারিখ ঘোষণা করায় নির্বাচনী আমেজে মেতে উঠেছে এলাকার জনগণ।

জানা যায়,আসছে ১২ নভেম্বর বাঁশখালীর ইউপি নির্বাচন হবে। যেখান থেকে স্থগিত করা হয়েছিল সেখান থেকেই সিডিউল অনুসারে নির্বাচন কমিশন তাদের কার্যক্রম এগিয়ে নিচ্ছে। রোয়ানুর কারণে বাঁশখালীর গন্ডামারা, ছনুয়া ও খানখানাবাদ ইউনিয়নের নির্বাচন স্থগিত থাকলেও এবার ওই সকল ইউপিতেও যথারীতি নির্বাচন হবে বলে জানা গেছে।  নির্বাচন কমিশন বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের সীমানা বিরোধের কারণে স্থগিত থাকলেও ওই ইউনিয়নেও একই সময়ে নির্বাচন সম্পন্ন করতে নানা প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন।

বাঁশখালীর বহু প্রতীক্ষিত ইউপি নির্বাচনের তারিখ ঘোষণা করায় প্রত্যেক এলাকায়, হাট বাজারে ও চায়ের দোকানে নির্বাচনী আলাপ আলোচনায় খোরাক যোগাচ্ছে সাধারণ জনগণ।

সবকিছু ঠিক থাকলে আগামী ১২ নভেম্বর বাঁশখালীর পুকুরিয়া, খানখানাবাদ, কালীপুর, বাহারছড়া, কাথারিয়া, বৈলছড়ি, সরল, চাম্বল, শীলকূপ, গন্ডামারা, শেখেরখীল, পুঁইছড়ি ও ছনুয়া এলাকার নির্বাচন অনুষ্ঠিত হবে । ওইসব এলাকায় নির্বাচনে প্রার্থী ও ভোটারদের মধ্যে ব্যাপক উথসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে।

জানাগেছে, বাঁশখালীর বহু প্রতীক্ষিত ইউপি নির্বাচনের ধার্য তারিখে জেডিসি পরীক্ষা থাকায় নির্বাচন কমিশন ওই তারিখে যেসব কেন্দ্রে পরীক্ষা হবে সেসব স্কুলে বা মাদ্রাসায় নির্বাচনী কোন কেন্দ্র স্থাপন করা হবে না ।

মতামত...