,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের বাঁশখালীতে গুলিতে শিশুসহ ৪ জন আহত

bশাহ মুহাম্মদ শফিউল্লাহ, বাঁশখালী, বিডিনিউজ রিভিউজঃ বাঁশখালী উপজেলা গন্ডামারায় সস্ত্রাসীদের গুলিদে গুলিতে শিশু সহ আহত হয়েছে ৪ জন।

শুক্রবার দুপুরে জুমার নামাজ চালাকালীন সময় পারিবারিক কলহের জের ধরে এই দূও ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জান যায়, শুক্রবার দুপুরে পারিবারিক কলহের জের ধরে একেই এলাকার হাকিম আলীর ছেলে জাফর আহমদ (৩০),ছাবের আহমদ ও  ইমাম মিয়ার ছেলে সস্ত্রাসী বাদশা মিয়াসহ (২৫) আরো কয়েকজন অস্ত্র, দা, কিরিছ নিয়ে গন্ডামার ইউনিয়নের ২নং ওয়ার্ডে জাকের হোসেনের বাড়ীতে হামলা চালায়। এই হামলায় আহত হয় ১০ বছরের শিশু এবাদুউল্লাহ, গুলিবৃদ্ধ দিলোআরা বেগম (৩৮), সিরাজদৌল্লাহ (১৭) ও জাকের হোসেন (৪০) আহতদের ৩ জনকে বাঁশখালী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং গুলিবৃদ্ধ দিলোআরা বেগম কে আংশকাজনক হওয়ায় হাসপাতালে ডাক্তার আবুল হায়ের আজাদের নিকট চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বাঁশখালী হাসপাতালের ডাক্তার আবুল হায়ের আজাদ বিডিনিউজ রিভিউজকে বলেন, গন্ডামারা এলাকার ৪ জন আহত রোগী দুপুর ২ টার সময় হাসপাতালে চিকিৎসার জন্য আসেন। আমারা ৩ জন আহত রোগীকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দিয়েছি। তবে দিলোআরা বেগমকে আংশকাজনক হওয়ায় হাসপাতালে ভর্তিতে রয়েছে। এব্যপারে জাফর আহমদ, বাদশা সহ ৫ জনের বিরুদ্ধে মামলার দায়ের প্রস্তুতি চলছে বলেও জানাগেছে।

বাঁশখালী থানার ওসি আলমগির বিডিনিউজ রিভিউজকে জানান,সবে মাত্র ঘটনার ব্যাপারে শুনেছি কিন্ত এখনো মামলা হয়নি। এদেরব্যাপারে আগেও মামলা ছিল বলে জেনেছি।

মতামত...