,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের বোয়ালখালীতে ইসলামী ছাত্রী সংস্থার ৫ নারি গ্রেপ্তার

s

মনজুর আলম, বোয়ালখালী, বিডিনিউজ রিভিউজঃ  চট্টগ্রামের বোয়ালখালীতে বিপুল পরিমাণ জিহাদি বইসহ আটক পাঁচ নারী ইসলামী ছাত্রী সংস্থার সদস্য বলে জানিয়েছে পুলিশ ।

মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর দুপুরে উপজেলার পূর্বগোমদণ্ডী আইস ফ্যাক্টরি রোডের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়। পরে তাদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

চট্টগ্রামের বোয়ালখালী থানায় রাতে এক সংবাদ সম্মেলনে চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) একেএম এমরান ভূঁইয়া বলেন, ‘আটকরা ইসলামী ছাত্রী সংস্থার সদস্য বলে নিশ্চিত হওয়া গেছে। তবে তারা দেশ বিরোধী কর্মকাণ্ডে জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।’

আটকরা হলেন, বোয়ালখালী উপজেলার পূর্বগোমদণ্ডীর সামাদ আলী বাড়ির আবদুস সালামের মেয়ে শাহনাজ (২২), জ্যৈষ্ঠপুরা গ্রামের এনামুল হকের মেয়ে কানুনগোপাড়া স্যার আশুতোষ কলেজের ছাত্রী নাহিদা সুলতানা (১৯), শাকপুরা মোজ্জাম্মেল মেম্বার বাড়ির মো. ফরিদের মেয়ে সামিয়া আকতার (১৮), বাঁশখালী উপজেলার নাপোড়া এলাকার আবদুর রহমানের মেয়ে রিয়াজুল জান্নাত সুমাইয়া (১৮), লোহাগাড়া উপজেলার আধারমানিক পদুয়া গ্রামের নুর হোসাইনের মেয়ে তানিয়া আকতার (১৯)। সুমাইয়া ও তানিয়া চট্টগ্রাম সরকারি কলেজের ইংরেজি বিভাগের ১ম বর্ষের ছাত্রী।

বোয়ালখালী থানার ওসি মো. সালাহ উদ্দিন বলেন, ‘আটকদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করার প্রস্তুতি চলছে।

মতামত...