,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের রাউজানে এম সিক্সটিন রাইফেলসহ ১ আটক

aরাউজান সংবাদদাতা , বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রামের রাউজানে বিপুল পরিমান অস্ত্রসহ চাঞ্চল্যকর যুবলীগ নেতা মোবারক ও কৃষ্ণ হত্যা মামলার আসমী দুর্ধর্ষ ডাকাত রশিদ (৪০) কে আটক করেছে রাউজান থানা পুলিশ।

 শুক্রবার ২৩ এপ্রিল রাত ২টার দিকে পুলিশ  উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ফলোয়ান পাড়া এলাকা থেকে অস্ত্রসহ আটক করতে সক্ষম হয়। সে দীর্ঘদিন হত্যা, ডাকাতিসহ নানা অপরাধের রাজত্ব কায়েম করে ছিল।

রাউজান, হাটহাজরী, রাঙ্গুনিয়া ও নগরীর অপরাধ জগতের ডন হিসাবে পরিচিতি ।

জানা যায়, রাউজান থানার ভারপ্রাপ্ত কেপায়েত উল্লাহর নেতৃত্বে এক দল পুলিশ ডাকাত রশিদের অবস্থান নিশ্চিত হয়ে তার বাড়িতে অভিযানে  পুলিশের পাতানো জালে আটক হয় এ দুর্ধর্ষ ডাকাত। আটকের পর তার বাড়িতে মজুদ করা অস্ত্র উদ্ধার করে  পুলিশ। এসময় পুলিশ তল্লাসী চালিয়ে একটি এম সিক্সটিন, ২টি দেশীয় তৈরি এক নলা বন্দুক, ৩টি কার্তুজ ও এম সিক্সিটিনের ১০১টি গুলি উদ্ধার করে।

aপুলিশের ধারণা রশিদের কাছে আরো বিপুল পরিমান অস্ত্র রয়েছে। আটক ডাকাত রশিদ উপজেলার নোয়াপাড়া এলাকার পলোয়ান পাড়ার বন্দে আলী চৌধুরী বাড়ীর ইদ্রিস মিয়ার পুত্র।

রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার দিবাগত রাত ২টার দিকে পুলিশের একটি দল রশিদের বাড়ীটি ঘিরে ফেলে বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করে। পুলিশের দাবি, আটককৃত রশিদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে।

 থানা সূত্রে জানা যায়, আটককৃত রশিদের বিরুদ্ধে রাউজান থানায় যুবলীগ নেতা মোবারক হত্যা মামলা, চাঁন্দগাও থানায় কৃষ্ণ দত্ত হত্যা মামলাসহ কয়েকটি ডাকাতি মামলা রয়েছে। আটককৃত ডাকাত রশিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার হয়েছে।

 

মতামত...