,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের লোহাগাড়ায় অস্ত্রসহ ২ ভয়ংকর কিশোর অপরাধী আটক

aলোহাগাড়া সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ  চট্টগ্রামের লোহাগাড়া পুলিশ  এলজি ও কার্তুজসহ কিশোর ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে আটক করেছ।

আটককৃত ২ কিশোর হল মোহাম্মদ রেজাউল (২১) পিতা- আবুল হাকিম গ্রাম বুড়িফইর, চকরিয়া, কক্সবাজার অপর জন মোহাম্মদ জোনাইদ (২০) পিতা- আবুল হাসেম, গ্রাম- বারদোনা ভালার পাড়া সাতকানিয়া চট্টগ্রাম।

লোহাগাড়া থানার ওসি তদন্ত কেপায়েত উল্লাহ জানান ২৬শে মার্চ রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই শেখ জাবেদে,এসআই আতিক সহ ফোর্স নিয়ে বটতলীর আবাসিক হোটেল এম.কে টাওয়ারের ৫ম তলায় ৫০৪ নং কক্ষে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী এলজি ও দুটি কার্তুজ ২জন কে  আটক পুলিশ।

এসআই শেখ জাবেদ বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন  আটক ২জন ও তাদের  সিন্ডিকেট এর সদস্যরা  একটি সিএনজিতে ছিনতাইয়ের সময় চালককে ক্ষুর দিয়ে টান মেরে আহত করে মোবাইল, টাকা-পয়সা সহ সর্বস্ব লুটে নেয় । ছিনতাই এর ঘটনায় তদন্তে করতে গিয়ে  বের হয়ে আসে চাঞ্চল্যকর সব তথ্য, আটককৃতরা তাদের সিন্ডিকেট মিলে ছিনতাইয়ের পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে ভিডিওম্যান হিসেবে লোকজনের বাড়িতে প্রবেশ করে বিভিন্ন তথ্য সংগ্রহ করে এরপর পরিকল্পনার করে সেই বাড়ি গুলোতে প্রবেশ করে সর্বস্ব নিয়ে যায় চুরি করে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান পিপিএম বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে  মামলা দায়ের করা হয়েছে।

 

মতামত...