,

সর্বশেষ
bnr ad 250x70 1

চট্টগ্রামের লোহাগাড়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

lমিজানুর রহমান  (লোহাগাড়া), বিডিনিউজ রিভিউজ.কম:: চট্টগ্রামের লোহাগাড়ায় পশ্চিম তাঁতীপাড়া গুরা পুকুর পাড়ের দক্ষিণে পাহাড়ে প্রবাসী আইয়ুবের স্ত্রী লিমা আক্তার গলায় ফাঁস লাগিয়ে  আত্মহত্যা করেছে ।

রবিবার (১১ ডিসেম্বর) সকাল ৮:৩০ টায় এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূ্ত্রে জানা যায়। আত্মহত্যার কারণ জানা যায়নি। লোহাগাড়া থানার পুলিশ  খবর পেলে ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশ থানায় নিয়ে যায়। তবে সে স্বামীর সাথে মোবাইলে কথা বলার পরে আত্মহত্যা করেছে বলে জানায় এলাকাবাসীর।

লোহাগাড়া থানার এসআই সেলিম লাশ উদ্ধারের কথা স্বীকার করে  মুঠোফোনে জানান, সোমবার সকালে লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হবে। বিস্তারিত ময়নাতদন্তের পরে জানানো হবে।

মহিলাটির  বাপের বাড়ি কলাউজান বাইন্না পুকুর পাড়। তার বয়স আনুমানিক ১৭ বছর। তাঁর ৮ মাসের ১টি ছেলে আছে। দুই মাসে আগে তার বাবা মারা গেছেন। মেয়ের আত্মহত্যার কথা শুনে মা এখন অজ্ঞান। চাচা এটাকে আত্মহত্যা হিসেবে মানতে নারাজ। তাঁর দাবি পরিকল্পিত হত্যা। দ্রুত তদন্ত করে অপরাধীকে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

স্বামীর সাথে ফোনালাপের রেকর্ড চেক করে সর্বশেষ কী কথা হয়েছিল  তা জানলে রহস্য উদঘাটন হতে পারে মনে করছে স্থানীয়রা। তাঁর শ্বশুর-শ্বাশুড়ি দু’জনই অসুস্থ, দীর্ঘদিন যাবৎ শ্বাশুরি কথা বলতে পারেন না। সকাল থেকে এলাকার লোকের সাথে হাসি ঠাট্টা করছিল  লিমা, সকালে উনার শ্বশুর দোকান থেকে নাস্তা নিয়ে গেলে সবাই একসাথে মিলে নাস্তা করে বলে জানা যায়।

মতামত...